বাদ পড়লেন লিটন-সৌম্য-মুশফিক
Breaking News
বাদ পড়লেন লিটন-সৌম্য-মুশফিক

বাদ পড়লেন লিটন-সৌম্য-মুশফিক

অনলাইন ডেস্ক

দীর্ঘদিন থেকে আলোচনার শীর্ষে লিটন-সৌম্য। বিশ্বকাপের আগে মিরপুরে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া সিরিজে ব্যর্থ ছিল দুজনেই। কিছুই করে দেখাতে পারেনি তারা। তারপরও বিশ্বকাপে জায়গা হয় তাদের।

কিন্তু সেখানে ব্যর্থ তারা।

ব্যাট হাতে তো কিছু করে দেখাতে পারেই নি। বরং ফিল্ডিং বা সৌম্যর বোলিংয়েও ছিল ব্যর্থতার ছাপ। সব মিলিয়ে তাদের বাদ পড়ার ঘোষণাটা ছিল আনুষ্ঠানিকতা মাত্র। বিশ্বকাপে ব্যর্থতার পর দলের মধ্যে একাধিক পরিবর্তন আসবে, এটা ছিল জানা কথা। সবারই অনুমান ছিল বিশেষ করে তরুণদের প্রাধান্য দিয়ে টি-টোয়েন্টি স্কোয়াড গঠন করা হবে।

অবশেষে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ জাতীয় দলের নির্বাচকরা।

এই দলে ঠাঁই পেয়েছে চারটি নতুন মুখ। সাইফ হাসান, ইয়াসির আলি রাব্বি, শহিদুল ইসলাম এবং আকবর হোসেন। সাইফ হাসান এর আগে ওয়ানডে এবং টেস্ট দলে থাকলেও টি-টোয়েন্টিতে এবারই প্রথম।

বিশ্বকাপে ব্যর্থতার কারণে স্কোয়াড থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম, লিটন দাস এবং সৌম্য সরকার।

পাকিস্তানের বিপক্ষে বাংলদেশের টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, শেখ মেহেদি, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারী, নাসুম আহমেদ, ইয়াসির আলি রাব্বি, শহিদুল ইসলাম এবং আকবর হোসেন।

আরও পড়ুন


বাসে বসে শাবিপ্রবি ছাত্রীর সামনে পর্নো দেখছিলো যুবক, অতঃপর...

news24bd.tv এসএম

;