সাত হাজার একর জমি ক্রয়ের অভিযোগ পীরের বিরুদ্ধে ; দুদকের অনুসন্ধান
সাত হাজার একর জমি ক্রয়ের অভিযোগ পীরের বিরুদ্ধে ; দুদকের অনুসন্ধান

সাত হাজার একর জমি ক্রয়ের অভিযোগ পীরের বিরুদ্ধে ; দুদকের অনুসন্ধান

অনলাইন ডেস্ক

দেশের বিভিন্ন অঞ্চলে সাত হাজার একর জমি ক্রয় ও দখল করার অভিযোগ উঠেছে রাজারবাগ পীর দিল্লুর রহমানের বিরুদ্ধে । এ নিয়ে অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন বলে জানিয়েছেন দুদক সচিব মু. আনোয়ার হোসেন হাওলাদার।

অনুসন্ধানে কর্মকর্তারা হলেন দুদক প্রধান কার্যালয়ের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক মো. সাইফুল ইসলাম, উপসহকারী পরিচালক মো. আলতাফ হোসেন। আজ মঙ্গলবার নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এমনটাই জানিয়েছেন দুদক সচিব।

তিনি বলেন, রাজারবাগ দরবার শরিফের পীর দিল্লুর রহমানের বিরুদ্ধে সাধারণ মানুষকে ধর্মের নামে ধোঁকা দেওয়াসহ দেশের বিভিন্ন অঞ্চলে সাত হাজার একর জমি ক্রয় ও অবৈধভাবে রাবার বাগান দখলসহ অন্যান্যভাবে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আদালত তদন্ত করার নির্দেশ দিয়েছেন। তার ভিত্তিতে তিন সদস্যের টিম গঠন করে অনুসন্ধানী কার্যক্রম শুরু করেছে দুদক।

আরও পড়ুন:

সুস্থ জীবনে শারীরিক সম্পর্ক কতটা গুরুত্বপূর্ণ?

মিরপুরে পাকিস্তানী পতাকা ; খেলতে হলে অবশ্যই ক্ষমা চাইতে হবে

ক্যাটরিনার বিয়েতে যে কারণে থাকছেন না সালমান

মু. আনোয়ার আরও বলেন, আদালতের নির্দেশে টিমকে ৩০ নভেম্বরের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কর্মকর্তারা এরই মধ্যে কার্যক্রম শুরু করেছেন। আশা করছি, এই সময়ের মধ্যে প্রতিবেদন তৈরি হয়ে যাবে।

জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে পীরকে ডাকা হবে কি না? এই প্রশ্নে সচিব বলেন, জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে অনুসন্ধানী টিম তাকে ডাকবে অথবা তার কার্যালয়েও যেতে পারে।

 news24bd.tv/এমি-জান্নাত