ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে ফাউলের ছড়াছড়ি

ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে ফাউলের ছড়াছড়ি

অনলাইন ডেস্ক

চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মুখোমুখি হওয়া মানেই বাড়তি উত্তেজনা। রোমাঞ্চ খেলে যায় ভক্তদের মনে। দুই দেশের লড়াইয়ে যেখানে সবার আশা আক্রমণ-পাল্টা আক্রমণ আর একের পর এক গোলের, সেখানে শুধু কিছুক্ষণ পরপর দেখা মিললো অযথা সব ফাউলের। আর্জেন্টিনার এস্তাদিও সান জুয়ান স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর সাড়ে পাঁচটায় শুরু হয় ম্যাচটি।

দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই লড়াইকে লাতিন আমেরিকায় ডাকায় হয় সুপারক্লাসিকো নামে। কিন্তু বিশ্বকাপ বাছাইয়ের এই ম্যাচে দুই দলের মধ্যে খুঁজে পাওয়া গেল না ক্লাসিকোর আবহ। বরং দেখা মিলল ৪২টি ফাউল। সাতটি হলুদ কার্ড।

ভাগ্য ভালো, নেই কোনো লাল কার্ড।

ফাউলে পরিপূর্ণ ম্যাচে প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও গোল করতে ব্যর্থ লাতিনের দুই পরাশক্তি। ফলে গোলশূন্য সমতায় শেষ হলো ম্যাচ, এখনো কাতার বিশ্বকাপে খেলার টিকেট হাতে পেলো না আর্জেন্টিনা। গোলহীন এই ম্যাচে দুই দলের ফাউল সংখ্যা সমান ২১টি করে। তবে কার্ড দেখেছে বেশি আর্জেন্টিনা। তাদের চার ফুটবলারের হলুদ কার্ডের বিপরীতে ব্রাজিলের খেলোয়াড়রা দেখেছে তিনটি হলুদ কার্ড।


আরও পড়ুন:

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে গ্যালারিতে ফিরছে দর্শক, জানা গেলো টিকিটের মূল্য

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

পাকিস্তানের পতাকা লাগিয়ে কীসের প্র্যাকটিস: তথ্য প্রতিমন্ত্রী


ঘরের মাঠে আর্জেন্টিনা বল দখলে আধিপত্য দেখিয়েছে, শতকরা ৫৬ ভাগ। ব্রাজিল ৪৪ ভাগ। এই ড্রয়ের পর ১৩ ম্যাচ শেষে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলে সবার ওপরে ব্রাজিল। সমান ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আর্জেন্টিনা। দুই দলই অপরাজিত রয়েছে বিশ্বকাপ বাছাইয়ে। সবমিলিয়ে ২৭ ম্যাচ ধরে অপরাজিত কোপার শিরোপাজয়ী আর্জেন্টিনা।

news24bd.tv নাজিম