বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে যা বললেন মেসি

বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে যা বললেন মেসি

অনলাইন ডেস্ক

কিছুদিন আগেই ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জিতেছিল আর্জেন্টিনা। সেই ফাইনালে স্বাগতিক ব্রাজিলকেই হারিয়েছিল ১-০ গোলে।

প্রায় ৪ মাস পরে আবারও মুখোমুখি এই দুই দল। বুধবার ভোরে ব্রাজিলের বিপক্ষে নিজেদের ঘরের মাঠে খেলা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি জিততে পারেনি মেসিরা।

গোলশূন্য ড্র করেছে তারা।

তবে ম্যাচে ড্র করলেও কাতারের টিকিট নিশ্চিত করেছে তারা। অন্য ম্যাচে চিলির পরাজয়ে বিশ্বকাপ নিশ্চিত হয়ে গেছে আর্জেন্টিনার।   বাছাইপর্বে ১৩ ম্যাচে আট জয় ও পাঁচ ড্রয়ে আর্জেন্টিনার সংগ্রহ ২৯ পয়েন্ট।

এদিকে ব্রাজিলের বিপক্ষে পরাজিত না হওয়ার স্বস্তি মেসির কণ্ঠে। তার মতে, এগিয়ে চলেছে আর্জেন্টিনা এবং ধারাবাহিকভাবে ভালো খেলছে।

ম্যাচ শেষে মেসি বলেছেন, ‘শুরু থেকেই আমাদের বিশ্বাস ছিল জিততে পারবো। সে অনুযায়ী আমরা খেলতে চেয়েছি, কখনও কখনও পারিনি। গুরুত্বপূর্ণ বিষয় হলো আমরা ভালো করছি, ম্যাচ হারিনি এবং এগিয়ে যাচ্ছি। ’

উরুগুয়ের সঙ্গে আগের ম্যাচে শেষের ১৫ মিনিট খেলেছিলেন মেসি। তবে ব্রাজিলের বিপক্ষে খেলেছেন পুরো ৯০ মিনিট। এর আগে ইনজুরির কারণে প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে দুইটি ম্যাচ খেলা হয়নি তার।

নিজের সবশেষ অবস্থা জানিয়ে মেসি বলেন, ‘আমি যথেষ্ট ফিটনেস নিয়েই নেমেছি। বিশেষ করে ছন্দ থাকায়। ম্যাচটি খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। আমি ঠিক আছি। নয়তো খেলতাম না। খেলাটি যতটা গতি চেয়ে থাকে, তা মিটিয়ে খেলা সহজ নয়। ’

আরও পড়ুন


ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচে কেউই জেতেনি

news24bd.tv এসএম