১৪ বছরের কিশোরীর বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের আগেই সন্তান প্রসব
Breaking News
১৪ বছরের কিশোরীর বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের আগেই সন্তান প্রসব

১৪ বছরের কিশোরীর বারবার শারীরিক সম্পর্ক, বিয়ের আগেই সন্তান প্রসব

অনলাইন ডেস্ক

বরগুনার আমতলীতে ৮ম শ্রেণি পড়ুয়া ১৪ বছরের কিশোরী বিয়ের পূর্বেই কন্যা সন্তান জন্ম দিয়েছেন। এ নিয়ে এলাকায় চলছে আলোচনা-সমালোচনা। সন্তান জন্ম দেওয়া ওই কিশোরী উপজেলার হলদিয়া ইউনিয়নের পূর্বচিলা গ্রামের বাসিন্দা।

জানা গেছে, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ওই শিক্ষার্থীর সঙ্গে এক বছর পূর্বে একই এলাকার যুবক গুঞ্জুর আলী শিকদারের পুত্র বেল্লাল শিকদার (৪০) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিয়ের প্রলোভনে তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। ফলে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

কিশোরীর পরিবার বিষয়টি এতদিন গোপন রাখে। গত সোমবার ওই কিশোরীর প্রসব বেদনা শুরু হলে তার মা গোপনে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। হাসপাতালেই কিশোরী একটি কন্যা সন্তান জন্ম দেয়। গতকাল মঙ্গলবার এলাকাবাসীর মধ্যে জানাজানি হলে বিষয়টি প্রকাশ পায়। পরে আমতলী থানার পুলিশ হাসপাতালে গিয়ে বিষয়টির সত্যতা পেয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

কিশোরীর মা বলেন, বড় ভুল করে ফেলেছে আমার ছোট মেয়ে। ওর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি অনেক পরে জেনেছি। তখন কিছুই করার ছিলো না। এখন অভিযুক্ত যুবক আমার মেয়েকে বিয়ে করবে বলে জানিয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ ঝন্টু তালুকদার বিষয়টি স্বীকার করে বলেন, উভয় পরিবার যদি রাজি থাকে তাহলে সামাজিকভাবে বিয়ের ব্যবস্থা করা যেতে পারে।

আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, ভুক্তভোগী কিশোরীর পরিবার যদি এ বিষয়ে লিখিত কোন অভিযোগ দাখিল করে। তাহলে অভিযুক্তকে আইনের আওতায় এনে তার বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।  

আরও পড়ুন


শহীদ তাজউদ্দীন আহমদের ছোট ভাই আফছার উদ্দিন আর নেই

news24bd.tv এসএম

;