মহেশপুরে প্রাথমিক শিক্ষক সমিতি সম্মেলন
সভাপতি ঝড়ু সম্পাদক শাহিন

মহেশপুরে প্রাথমিক শিক্ষক সমিতি সম্মেলন

Other

ঝিনাইদহের মহেশপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির চতুর্থ বাষির্কী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সভায় সর্বসম্মতি ক্রমে মাহাবুব আজম ইকবাল ঝড়ুকে সভাপতি ও  শফিকুল ইসলাম শাহিনকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়েছে। সেই সাথে নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

আরও পড়ুন: 


অটোরিকশা থেকে ভাইকে নামিয়ে বোনকে ধর্ষণ

পদ্মা সেতু প্রকল্পে চাকরির কথা বলে বন্ধুকে হত্যা, গ্রেপ্তার ১

পাকিস্তানের পতাকা লাগিয়ে কীসের প্র্যাকটিস: তথ্য প্রতিমন্ত্রী


সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক মাহাবুব আজম ইকবাল ঝড়ুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ময়জদ্দীন হামিদ, উপজেলা শিক্ষা অফিসার আবু হাসান, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি লিয়াকত আলী খাঁন,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা আহ্বায়ক খসরুল আলম, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আফজালুর রহমান,ইসতিয়াক খন্দকার, আব্দুল খালেক আযব্বাসী প্রমুখ।  

অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক আমিনুল ইসলাম লিটন। এরআগে জাতীয় পতাকা উত্তোলন ও অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষক নেতারা এবং অবসরপ্রাপ্ত শিক্ষকদের ক্রেষ্ট প্রদান করা হয়।

 

news24bd.tv/ কামরুল