যশোরে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, ভাঙচুর-ছিনতাই

প্রতীকী ছবি।

যশোরে আ.লীগের দুপক্ষের সংঘর্ষ, ভাঙচুর-ছিনতাই

অনলাইন ডেস্ক

যশোরের শার্শায় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে সাতজন আহত হয়েছেন। নির্বাচনী প্রচারণা নিয়ে মঙ্গলবার রাতে উপজেলার বাঁগআচড়া বাজারে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন শার্শা থানার ওসি বদরুল আলম খান।

ঘটনার প্রতিবাদে বুধবার দুপুরে নাভারন-সাতক্ষীরা সড়কের বাঁগআচড়ার সাতমাইল এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী (আনারস মার্কা) আব্দুল খালেকের সমর্থকরা। সড়ক অবরোধের ১ ঘণ্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

আহতের মধ্যে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক, মোস্তাক ধাবক, আবু সাঈদ ধাবক ও মিশন বিশ্বাস। আহত বাকি তিনজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছে।

পুলিশ ও আহত বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেক জানান, মঙ্গলবার রাতে সাতমাইল গরুহাট শেষ করে আব্দুল খালেকসহ ১০-১২ জন মোটরসাইকেলে নির্বাচনী প্রচারণায় যাওয়ার সময় মঙ্গলবার রাত ১১টার দিকে বাগআঁচড়া বায়তুল মামুর জামে মসজিদের সামনে পৌঁছালে একদল সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ৫টি মোটরসাইকেল ভাঙচুর করে ও চারটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়।

আরও পড়ুন: 


আইসিসিতে কুম্বলের বদলি গাঙ্গুলি

ফতুল্লায় যুবকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার


 

বর্তমানে এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আব্দুল খালেকের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় মঙ্গলবার দুপুরে মামলা হয়েছে শার্শা থানায়।

ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে বলে নিশ্চিত করেছেন ওসি।

news24bd.tv/ তৌহিদ