চিকন আলী ডিবি হেফাজতে
Breaking News
চিকন আলী ডিবি হেফাজতে

চিকন আলী ডিবি হেফাজতে

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে  ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হেফাজতে নেওয়া হয়েছে।  

গতকাল (১৬ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর বনশ্রীর বাসা থেকে তাকে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দল মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যায়। সেখানে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বুধবার রাতে ডিবি দক্ষিণের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, চিকন আলী এখন ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের একটি দলের হেফাজতে রয়েছেন। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

তবে এখনো চিকন আলীকে আটক কিংবা গ্রেফতার দেখানো হয়নি বলে জানান এই ডিবি কর্মকর্তা।

ডিবির যুগ্ম কমিশনার বলেন, চিকন আলীর বিরুদ্ধে অশ্লীল ভিডিও বানানোর অভিযোগ রয়েছে। এসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনিও অনুতপ্ত। আমরা জানার চেষ্টা করছি, এসবের সঙ্গে আর কারা কারা জড়িত।  

চিকন আলীর স্ত্রী খুশির দাবি, গতকাল (১৬ নভেম্বর) রাত প্রায় ১১টার দিকে বনশ্রীর বাসা থেকে তার স্বামীকে ডিবির কয়েকজন নিয়ে যান। আর তাকে ডিবির পক্ষ থেকে সে সময় বলা হয়, চিকন আলীকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হচ্ছে।

আরও পড়ুন:

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে গ্যালারিতে ফিরছে দর্শক, জানা গেলো টিকিটের মূল্য

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে

পাকিস্তানের পতাকা লাগিয়ে কীসের প্র্যাকটিস: তথ্য প্রতিমন্ত্রী


 

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের 'রঙিন চশমা' চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রশিল্পে অভিষেক ঘটে। তাঁর উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো- মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শ্যুটার, বসগিরি, বেপরোয়া।

news24bd.tv/আলী