কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা ববি শিক্ষার্থী
কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা ববি শিক্ষার্থী

কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে ধরা ববি শিক্ষার্থী

Other

বরিশালে পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ধরা পড়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী।

বুধবার (১৭ নভেম্বর) বিকেলে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় ৩০ হাজার টাকার চুক্তিতে এক প্রার্থীর হয়ে অংশগ্রহণ করতে গিয়ে ধরা পড়ে সে। এ ঘটনায় ওই শিক্ষার্থীকে পুলিশ আদালতে সোপর্দ করলে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এর আগে গতকাল বুধবার দুপুরে নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড ক‌লে‌জ কেন্দ্র থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আবুল খায়ের আরাফাত নামে ওই শিক্ষার্থী ভোলা জেলার দৌলতখান উপজেলার বাসিন্দা এবং ব‌রিশাল বিশ্ব‌বিদ্যাল‌য়ের একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভা‌গের শেষ ব‌র্ষের ছাত্র।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাজাহান জানান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগের লিখিত পরীক্ষায় মুক্তিযোদ্ধা কোটার (পুরুষ) পরীক্ষার্থী বরিশাল জেলার উজিরপুর উপজেলার সৌরভ হালদারের স্থানে প্রক্সি দি‌তে যায় আরাফাত। তার প্রবেশপত্র যাচাই-বাছাইকালে ছবির সাথে চেহারার মিল না পাওয়ায় কেন্দ্র পরিদর্শকের সন্দেহ হয়। জিজ্ঞাসাবাদে আরাফাত ৩০ হাজার টাকার বিনিময়ে প্রক্সি দেয়ার কথা স্বীকার করলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় সৌরভ হালদারের পরীক্ষা বাতিল করে তাকে আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।

আরাফাত বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক ছাত্র এবং ভোলা ছাত্রছাত্রী কল্যাণ সমিতির সভাপতি। তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আরও পড়ুন


জাতিসংঘে প্রথমবারের মতো রোহিঙ্গা রেজুলেশন গৃহীত

news24bd.tv এসএম