পুত্র কোলে নিয়ে গোয়ায় ‘তৃতীয় বিয়ে’ সারলেন পূজা!
পুত্র কোলে নিয়ে গোয়ায় ‘তৃতীয় বিয়ে’ সারলেন পূজা!

পুত্র কোলে নিয়ে গোয়ায় ‘তৃতীয় বিয়ে’ সারলেন পূজা!

অনলাইন ডেস্ক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। ক'দিন থেকেই তাকে নিয়েই চর্চা হচ্ছে। কারণ সন্তান কোলে নিয়ে বিয়ে করছেন তিনি। এখন অবশ্য সেই আনুষ্ঠানিকতাও শেষ।

ছেলেকে কোলে নিয়েই সামাজিক বিয়ের কাজ সেরে ফেলেছেন পূজা।

পূজার এটি তৃতীয় বিয়ে। তবে শেষ দু’বারের স্বামী একজনই কুণাল বর্মা। মঙ্গলবার গোয়াতে বিয়েটি সেরেছেন তিনি। বিয়ের আসরে ছিলেন শুধু ঘনিষ্ঠজনারাই। ইনস্টাগ্রামে বিয়ের ছবি পোস্ট করে পূজা লিখেছেন, ‘নতুন করে বিয়ে করলাম আবার। কুণাল বর্মা পতিদেব।

news24bd.tv

বুধবার সকালে ইনস্টাগ্রামে আরও দু’টি ছবি পোস্ট করেছেন পূজা। সেখানে তিনি লিখেছেন, ‘বিয়ের পরের সকাল। নিজেকে নতুন লাগছে। ’ ছবিতে দেখা যায় খোলাচুল, গাঢ় লাল সিঁদুরে সিঁথি আর গোলাপি শাড়িতে নতুন বউয়ের মতোই সেজে আছেন অভিনেত্রী।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

news24bd.tv

নেটিজেনদের প্রশ্ন, আবার কেন বিয়ের পিঁড়িতে বসলেন পূজা। সবারই জানা একটি বিষয় তা হলো- গত বছর দশেক ধরেই একসঙ্গে থাকেন পূজা এবং কুণাল। ২০২০ সালের মার্চে আইনত বিয়ে করেছেন। দু’জনের এক বছরের একটি সন্তানও আছে।

news24bd.tv

প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের কারণ কোনও দিনই জানাননি অভিনেত্রী। তবে একটা বিষয় সবারই জানা। প্রথম বিয়েতে থাকাকালীনই কুণালের প্রেমে পড়েছিলেন পূজা।

পর্দায় একেবারেই অনিয়মিত পূজা। তবে তার আবার বিয়ে নিয়ে নেটিজেনরা যা-ই বলুন, টলিউড-বলিউডের বন্ধুরা পূজাকে ঢালাও শুভেচ্ছা জানাচ্ছেন।

আরও পড়ুন


এবারের সেরা করদাতা তামিম-মাহমুদউল্লাহ-সৌম্য

news24bd.tv এসএম