‘ধর্ম বোন’ ডেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ
 ‘ধর্ম বোন’ ডেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ

গ্রেপ্তার আবু সাঈদ।

‘ধর্ম বোন’ ডেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ

অনলাইন ডেস্ক

রাত তখন ১০টা। একা বাড়ি ফিরতে ভয় পাচ্ছিল নারীটি। এ সময় বাসস্ট্যান্ডে পরিচয় হয় আবু সাঈদ নামে একজনের সঙ্গে। তিনি নারীটিকে ‘ধর্ম বোন’ ডেকে বাড়ি পৌঁছে দেওয়ার কথা বলে রওনা হন।

পথে মুখে ওড়না পেঁচিয়ে ওই নারীকে ধর্ষণ করা হয়। নাটোরের সিংড়া উপজেলায় এমন ঘটনা ঘটে বলে ঢাকা থেকে বাড়ি ফেরা ওই গার্মেন্টকর্মী জানায়।

এ ঘটনায় অভিযুক্ত আবু সাঈদকে আটক করেছে পুলিশ। আবু সাঈদ নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

ভুক্তভোগী পরিবারের বরাতে পুলিশ জানায়, ওই গার্মেন্ট কর্মী ছুটিতে বাড়িতে আসার উদ্দেশে সিংড়া বাসস্ট্যান্ডে বুধবার রাত ১০টায় এসে পৌঁছায়। রাত বেশি হওয়ায় একা বাড়িতে ফিরতে ভয় পান ওই নারী। এ সময় বাসস্ট্যান্ডে পরিচয় হয় নাটোর থেকে সিংড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে আসা আবু সাঈদের। তিনি ওই গার্মেন্টকর্মীকে ‘ধর্ম বোন’ ডেকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে রওনা হন। পথে হঠাৎ ওই নারীর মুখে ওড়না পেঁচিয়ে ধর্ষণ করে। এ সময় ভুক্তভোগীর চিৎকার শুনে রাত ১২টায় নাটোর-বগুড়া মহাসড়কে টহলরত সিংড়া থানা-পুলিশ আবু সাইদকে চৌগ্রাম এলাকা থেকে আটক করে।

বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী গার্মেন্টকর্মী আবু সাইদকে আসামি করে সিংড়া থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে জানিয়ে সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী গার্মেন্টস কর্মীর মামলায় আবু সাইদকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 

‌‌‘শিক্ষার্থীদের হাফ ভাড়া’ ইস্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

news24bd.tv তৌহিদ