টয়লেটের ট্যাংকিতে মিললো শিশুর মৃতদেহ

টয়লেটের ট্যাংকিতে মিললো শিশুর মৃতদেহ

অনলাইন ডেস্ক

নিখোঁজের তিনদিন পর বাড়ির পাশে টয়লেটের ট্যাংকির ভিতর থেকে মোছাঃ নুসরাত নামে সাড়ে ৫ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মোছাঃ নুসরাত দিনাজপুরের বীরগঞ্জের মোহনপুর ইউনিয়নের চকদফর গ্রামের মোঃ মিলন রহমান খোরশেদের মেয়ে।

আজ বৃহস্পতিবার দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রেরণ করে। এর আগে গত মঙ্গলবার দুপুরে নিজবাড়ি থেকে নিখোঁজ হয় সে।

মোহনপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ হামিদুল ইসলাম সংবাদমাধ্যমকে জানিয়েছেন, গত মঙ্গলবার দুপুরে নিজবাড়িতে খেলার এক পর্যায়ে শিশু নুসরাতকে খোঁজ পাওয়া যচ্ছিলো না। পরিবারের লোকজন সম্ভাব্য সকল স্থানে খোঁজ নেওয়ার পর কোথাও না পেয়ে রাতেই এ বিষয়ে বীরগঞ্জ থানায় জিডি করেন নিখোঁজ নুসরাতের মামা মোঃ নজরুল ইসলাম।

এদিকে নুসরাতের সন্ধান চেয়ে উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। এরপরও নুসরাতের সন্ধান না পাওয়ায় সন্দেহ বৃহস্পতিবার সকাল হতে পরিবারের লোকজন বাড়ির আশেপাশের সকলের টয়লেটের ট্যাংকির ভিতরে খোঁজ নিতে শুরু করে।

এর একপর্যায়ে ওমর আলী (৫৫) নামে প্রতিবেশির রিং স্লাব দিয়ে তৈরিকৃত টয়লেটের ট্যাংকির ভিতর হতে নুসরাতের মরদেহ উদ্ধার করা হয়।

আরও পড়ুন:

যুক্তরাজ্যে ১০ বছরের সর্বোচ্চ মূল্যস্ফীতি

এক বছরে ভুটানে চারটি গ্রাম নির্মাণ করেছে চীন

সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অভিযোগের পর টেনিস তারকা নিখোঁজ

এইচএসসি ও সমমানের পরীক্ষার তারিখ ঘোষণা

বিয়য়টি তাৎক্ষণিক ভাবে পুলিশকে অবহিত করা হলে পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ থানায় নিয়ে আসা হয়। এ সময় একই এলাকার সফের আলীর ছেলে মোঃ আব্দুস সালাম (২২) এবং তার স্ত্রী মোছাঃ মৌসুমী (১৯) কে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

বীরগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল মতিন প্রধান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিক তদন্তে শরীরে কোনো আঘাতের চিহৃ পাওয়া যায়নি। ময়না তদন্তের জন্য মরদেহ দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে দু'জনকে নিয়ে আসা হয়েছে।

 news24bd.tv/এমি-জান্নাত