চিকন আলীকে ডিবি থেকে ছাড়িয়ে আনলেন মিশা সওদাগর
চিকন আলীকে ডিবি থেকে ছাড়িয়ে আনলেন মিশা সওদাগর

চিকন আলীকে ডিবি থেকে ছাড়িয়ে আনলেন মিশা সওদাগর

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের কমেডি অভিনেতা শামীনুর রহমান ওরফে চিকন আলীকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ কার্যালয় (ডিবি) থেকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে এনেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।  

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে ‘অশ্লীল কন্টেন্ট নির্মাণ করবে না চিকন আলী ও শিল্পী সমিতির কোনো সদস্য’ এই মর্মে মুচলেকা দিয়ে চিকন আলীকে ছাড়িয়ে আনেন তিনি।

মিশা সওদগাগর গণমাধ্যমকে বলেন, আমাদের সদস্য শামীম। তাই আমরা তো দায়িত্ব থেকেই করব এটা।

আমরা মুচলেকা দিয়ে তাকে নিয়ে এসেছি, বলেছি আর কখনো এমন কাজ করবে না কোনো শিল্পী।

এদিকে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান জানিয়েছেন, ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম ইউনিটের ডিসি শরীফুল ইসলাম ও এডিসি নাজমুল ইসলামের উপস্থিতিতে মুচলেকা দিয়ে চিকন আলীকে ছাড়িয়ে আনা হয়।  

চিকন আলীর স্ত্রী খুশি জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর বনশ্রীর বাসা থেকে চিকন আলীকে নিয়ে যায় গোয়েন্দা পুলিশের একটি দল। এরপর জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়েছে বাংলা চলচ্চিত্রের এই কৌতুক অভিনেতাকে।

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত এনায়েত করিম প্রযোজিত এম বি মানিকের 'রঙিন চশমা' চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্রশিল্পে অভিষেক ঘটে। তাঁর উল্লেখযোগ্য অভিনয় করা চলচ্চিত্র হলো- মনে প্রাণে আছ তুমি, ভালোবাসলেই ঘর বাঁধা যায় না, লাভ ম্যারেজ, শ্যুটার, বসগিরি, বেপরোয়া।

news24bd.tv/আলী