বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ ৩ বোন উধাও, খুঁজছে পুলিশ

বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ ৩ বোন উধাও, খুঁজছে পুলিশ

অনলাইন ডেস্ক

রাজধানীর আদাবরে এলাকার খালার বাসা থেকে দুই এসএসসি পরীক্ষার্থীসহ তিনবোন নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে আদাবরের শেখের টেকের খালার বাসা থেকে বের হয় তারা তিন বোন। নিখোঁজরা হলেন- বড় বোন একাদশ শ্রেণির শিক্ষার্থী রোকেয়া (১৮), মেজো বোন জয়নব আরা (১৭) ও ছোট বোন খাদিজা আরা (১৬)।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে নিখোঁজ তিন বোনের খালা সাজেদা নওরীন আদাবর থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এসময় তিনি বলেন, তার তিন ভাগ্নি টিকটকে আসক্ত থাকায় কোনো চক্রের প্ররোচনায় বাসা থেকে বের হতে পারে।

তার খালা আরও বলেন, তিন বছর আগে আমার বড় বোন মারা গেছেন। আর দুলাভাই অন্য জায়গায় বিয়ে করেছে। আমার ছোট বোনের বাসা খিলগাঁওয়ে থাকতো নিখোঁজ তিনবোন।

ধানমন্ডি গার্লস হাই স্কুলে জয়নব আরা এবং খাদিজা আরার পরীক্ষার সেন্টার ছিল। সে কারণে আদাবরে আমার কাছে নিয়ে আসি। একটি পরীক্ষা হয়েছে। দুটি পরীক্ষা বাকি অছে। এর মধ্যেই তারা হঠাৎ বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায়।

টিকটকে আসক্ত ছিল আমার তিন ভাগ্নি। কারো প্ররোচনায় তারা বাসা থেকে বের হতে পারে বলেও ধারণা করছেন সাজেদা নওরীন। তারা যাবার সময় তাদের বই-খাতা, পরীক্ষার এডমিট কার্ড রেজিস্ট্রেশন ফর্মসহ সবকিছু নিয়ে গেছে।

আদাবর থানা উপ-পরিদর্শক আব্দুল মোমেন গণমাধ্যমকে বলেন, সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে আমরা দেখতে পেয়েছি। তারা নিজ ইচ্ছায় নিজেদের ব্যাগ নিয়ে বাসা থেকে বের হয়েছে। আমরা তাদের অবস্থান শনাক্তের বিষয়ে কাজ করছি।

আরও পড়ুন


বন্যা ও ভূমিধস: কানাডার ব্রিটিশ কলম্বিয়ায় জরুরি অবস্থা জারি

news24bd.tv এসএম