হবিগঞ্জে থেমে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, শিশু নিহত

হবিগঞ্জে থেমে থাকা ট্রাকে অটোরিকশার ধাক্কা, শিশু নিহত

অনলাইন ডেস্ক

হবিগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ধাক্কা খেয়ে সিএনজিচালিত অটোরিকশায় থাকা জান্নাত আক্তার (২) নামের এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় শিশুটির মা-বাবাসহ আরও দুই এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দিবাগত রাতে শহরের কালারডোবা এলাকায় হবিগঞ্জ-বানিয়াচং সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত জান্নাত হবিগঞ্জ শহরতলীর ভাদৈ গ্রামের ভ্যানচালক সোহাগ মিয়ার মেয়ে। এ ছাড়া আহতদের মধ্যে তিন জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তারা হলো- জান্নাতের বাবা সোহাগ মিয়া, রাতুল আহমেদ ও তাঁর মামা তানভীর মিয়া। রাতুল ও তানভীর দুজনই এসএসসি পরীক্ষার্থী।

পরিবার সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০টার দিকে হবিগঞ্জ শহর থেকে বানিয়াচং উপজেলার শেখের মহল্লা গ্রামে শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন সোহাগ মিয়া। তারা একটি অটোরিকশা ভাড়া করেছিলেন। ওই অটোরিকশার সামনের সিটে রাতুল ও তানভীর নামের দুই এসএসসি পরীক্ষার্থীও ওঠে। অটোরিকশাটি শহরের কালারডোবা এলাকায় পৌঁছালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এ সময় সোহাগ মিয়ার মেয়ে জান্নাত আক্তার ঘটনাস্থলেই নিহত হয়। এ ছাড়া আহত হয় জান্নাতের মা-বাবাসহ দুই এসএসসি পরীক্ষার্থী।

পরে আহতদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সোহাগ মিয়া, রাতুল ও তানভীরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন


গাইবান্ধায় বাসের ধাক্কায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত

news24bd.tv এসএম