শুরু হল ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’
Breaking News
শুরু হল ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’

শুরু হল ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’

অনলাইন ডেস্ক

প্রিয়জনের সাথে অসাধারণ মোমেন্ট ক্রিয়েট করতেই শুরু হচ্ছে ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’। থাকছে অনেক এক্সাইটিং সব ফান অ্যান্ড গেমস! লটস অফ ফানের সাথে অ্যামেজিং এক্সপেরিয়েন্স দিতে আকিজ বেকার্স লিমিটেড  আয়োজন করেছে ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’।  

এই আয়োজন সম্পর্কে আকিজ বেকার্স লিঃ এর সম্মানিত পরিচালক শেখ জামিল উদ্দীন বলেন-
“মহান আল্লাহতায়ালার অশেষ রহমতে ও বাংলাদেশ সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় আমরা করোনা মোকাবেলায় সক্ষম হয়েছি। প্রিমিয়াম বিস্কিট ব্র্যান্ড বেকম্যান’স এর সূচনালগে করোনা সংকটময় পরিস্থিতিতে আমরা বলেছিলাম, দেশের মানুষ ভালো নেই, তাই আমরাও ভালো নেই।

এ কারনে আমরা বেকম্যান’স এর মার্কেটিং বাজেট করোনা রোগীদের সেবায় ব্যয় করেছি। দেশের মানুষের সাথে আমরা আছি পাশে এই স্লোগানকে সামনে রেখে করোনা রোগীদের সংকটময় মুহুর্র্তে পাশে থাকার অঙ্গীকার নিয়ে আমরা শুরু করি বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স-কার্যক্রম। এই কার্যক্রম এর মূল লক্ষ্যই ছিল- বাংলাদেশের বিভিন্ন হাসপাতালে করোনা রোগীদের লাইফ সাপোর্ট এর জন্য সম্পূর্ণ সেটসহ High Flow Nasal Canula মেশিন ফ্রি দেওয়ার ব্যবস্থা করা। এই মেশিন মুমূর্ষু করোনা রোগীদের চিকিৎসা সহায়তায় সাফল্য এনে দিয়েছে।  

এমনকি সরকারী হাসপাতালগুলোতে দীর্ঘদিন অকেজো পড়ে থাকা High Flow Nasal Canula মেশিন এর সার্বিক মেরামতের ব্যবস্থাও করেছি এবং সেইসব মেশিন এর জন্য প্রয়োজনীয় সেট দিয়েছি। এমনকি এই মেশিন পরিচালনা পদ্ধতি সম্পর্কে হাসপাতাল স্টাফদের প্রয়োজনীয় প্রশিক্ষণের ব্যবস্থা করে আমাদের বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স-রা। সরকারী হাসপাতালগুলোতে করোনা রোগীদের চিকিৎসার জন্য অক্সিজেন জেনারেটর প্রদান করে বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স। এই মহান উদ্যোগের আওতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, ডিএনসিসি করোনা হাসপাতাল, রাজারবাগ পুলিশ লাইন হাসপাতাল, খুলনা, যশোর, ঝিনাইদহ, মানিকগঞ্জ, রাজশাহী, কুষ্টিয়া, মেহেরপুর, চুয়াডাঙ্গা, সাতক্ষীরা,  গাজীপুর, ফরিদপুর, বরিশাল, ময়মনসিংহ, কিশোরগঞ্জ, রংপুর, বগুড়া এবং বাগেরহাট এর সরকারী হাসপাতালগুলোতে ঐরময High Flow Nasal Canula মেশিন প্রদান করা হয়। ঢাকা, রাজশাহী ও খুলনা মেট্ট্রো শহরে ৮টি ফ্রি এ্যাম্বুলেন্স দিয়ে করোনা রোগীদের হাসপাতালে যাওয়া আসার ব্যবস্থা করা হয়। যা করোনা রোগীদের চিকিৎসা সহায়তায় একটি মাইলফলক অধ্যায়ের সূচনা করে।

বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স হিসেবে বিভিন্ন কার্যক্রমের মাধ্যমে করোনা রোগীদের উপকারে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত এবং গর্বিত। এখন করোনা সংক্রমন কমে আসায় মানুষ স্বাভাবিক জীবনে ফিরে এসেছে। এত বড় একটি বিপর্যয় মোকাবেলা করার পর আমরা মনে করি, আমাদের কনজ্যুমারদের ভালো থাকার জন্য প্রয়োজন বিনোদনের । তাই তাদের জন্য বিনোদনের আয়োজন করতে বেকম্যান’স নিয়ে এসেছে প্রথম বারের মতো দেশজুড়ে ৬১টি জেলায় “বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল। ” বেকম্যান’স সবসময় বিশ্বাস করে কনজ্যুমারদের ভালো থাকা ও ভালো রাখায়। এই বিশ্বাসের আলোকে এই আনন্দ আয়োজনের সূচনা। ”

প্রিমিয়াম বিস্কিট ব্র্যান্ড ‘বেকম্যান’স কনজ্যুমারদের জন্য নিয়মিতভাবে প্রতি বছরই ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’ আয়োজন করবে বলে আশা রাখেন আয়োজকরা। নিরাপদে প্রিয়জনের সাথে বিনোদনমূলক সময় কাটানোর জন্য ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’ সকলের জন্য উন্মুক্ত থাকবে সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত।

আগামী ১৯ ও ২০ নভেম্বর ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’ এর প্রথম আসর শুরু হতে যাচ্ছে ঢাকা ধানমন্ডি রবীন্দ্র সরোবরে।   এরই ধারাবাহিকতায় ২৬ ও ২৭ নভেম্বর ঢাকার উত্তরা সেক্টর ৩-এ, ফ্রেন্ডস ক্লাব মাঠ, এবং ৭ ও ৮ জানুয়ারী ২০২২ শহীদ আব্দুল আলীম খেলার মাঠ লালবাগ, ঢাকা।   

দেশব্যাপী পরবর্তী ‘বেকম্যান’স বিস্কিট ফেস্টিভ্যাল’ এর স্থান ও তারিখ জানার জন্য চোখ রাখুন ‘বেকম্যান’স ফেসবুক পেজে। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আকিজ বেকার্স লিঃ এর চিফ মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার, মো. তাজুল ইসলাম (হেড অব ইভেন্ট এন্ড এক্টিভিশন) সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।  

আরও পড়ুন:

ভারতে কৃষি আইন বাতিল, ক্ষমা চাইলেন মোদি


news24bd.tv/ নকিব

;