হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা
হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা

আহত আলমগীর সরদার (৫০)

পরাজিত নারী প্রার্থীর স্বামীকে

হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা

অনলাইন ডেস্ক

ইউপি নির্বাচনে এক পরাজিত নারী প্রার্থীর স্বামীকে হাতুড়িপেটা করে আড়িয়াল খাঁ নদের পাড়ে ফেলে গেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সূর্য্যমনি বাজারের কাছে এ ঘটনা ঘটে।  

আহত আলমগীর সরদার (৫০) লক্ষ্মীপুর ইউনিয়নের ভাটবালী গ্রামের সিদ্দিক সরদারের ছেলে এবং ৭, ৮, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত পরাজিত নারী সদস্য প্রার্থী (বক মার্কা) আসমা বেগমের স্বামী।  

প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানান, মাদারীপুরের একটি বিয়ের অনুষ্ঠান থেকে নিজ বাড়ি ফিরছিলেন কৃষক আলমগীর হোসেন।

কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নের সূর্য্যমনি বাজারের কাছে আসলে একদল দুর্বৃত্ত তাকে জোর করে আড়িয়াল খাঁ নদের পাড়ে তুলে নিয়ে যায়। পরে সেখানে তাকে হাতুড়িপেটা করে।  

শরীরের বিভিন্ন স্থানে লোহার রড দিয়েও আঘাত করে দুর্বৃত্তরা। আলমগীরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।  

পরে পুলিশকে খবর দিলে পুলিশের সহয়তায় আলমগীরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য আনা হয় মাদারীপুর সদর হাসপাতালে।  

নির্বাচনে বিজয়ী প্রার্থী ফিরোজা বেগমের (কলম মার্ক) স্বামী মোস্তফা ঢালী ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছেন পুলিশ ও ভুক্তভোগীর পরিবার। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আসফাক রাসেল জানান, এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/ কামরুল 

;