নাঈম, সাইফের পর শান্তরও বিদায়

নাঈম শেখ

নাঈম, সাইফের পর শান্তরও বিদায়

অনলাইন ডেস্ক

তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আজ দুপুরে পাকিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। মিরপুরের হোম অফ ক্রিকেটে খেলা শুরু হয়েছে দুপুর দুইটায়। এই ম্যাচে টস জিতেছে বাংলাদেশ ক্রিকেট দল। যেখানে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

এ রিপোর্ট লেথা পর্যন্ত নাঈম শেখ ৩ বল খেলে ১ রান ও সাইফ হাসান ৮ বল খেলে ১ রান করে এবং ১৪ বল খেলে ৭ রান করে আউট হয়েছে। ৩ উইকেট হারিয়ে ৫.৩ ওভার শেষে বাংলাদেশের সংগ্রাহ ২৩ রান।

সাকিব-মুশফিকের শূন্যতায় নড়বড়ে ব্যাটিং লাইন । তবে সাম্প্রতিক পারফর্ম বিবেচনায় বাংলাদেশের চেয়ে বাবর আজম বাহিনী এগিয়ে তবে হোম অব ক্রিকেটের অতীত রেকর্ড কথা বলছে টাইগারদের হয়েই।

বাংলাদেশ আজ খেলছে লেগস্পিনার আমিনুল ইসলাম ও তিন পেসার তাসকিন, মোস্তাফিজুর ও শরিফুলকে নিয়ে। অন্যদিকে পাকিস্তানের একাদশে নেই শাহীন শাহ আফ্রিদি।

আরও পড়ুন:


হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা

শীতের সবজির বাজারে কিছুটা স্বস্তি


বাংলাদেশ একাদশ:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন, আফিফ হোসেন, নুরুল হাসান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মেহেদী হাসান, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ: 

বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, শাদাব খান, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, হাসান আলী, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, হারিস রউফ।

news24bd.tv/ কামরুল