আশা জাগিয়েও পারলো না বাংলাদেশ

আশা জাগিয়েও পারলো না বাংলাদেশ

অনলাইন ডেস্ক

সফরকারী পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ৪ উইকেটে হেরেছে বাংলাদেশ। ১২৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৯ ওভার ২ বলে ৬ উইকেটে ১৩২ রান করে তারা।  

খুশদিল শাহ ও ফখর জামান দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ২১ রান করেন শাদাব খান।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ দুটি উইকেট নিয়েছেন তাসকিন আহমেদ। নির্ধারিত চার ওভারে ৩১ রান দিয়েছেন তিনি। এছাড়াও মুস্তাফিজ, শরীফুল ও মেহেদি একটি করে উইকেট নিয়েছেন।

এর আগে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটের বিনিময়ে ১২৭ রান করে টাইগাররা।

শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুরে দুপুর ২টায় ম্যাচটি শুরু হয়।  

আরও পড়ুন:


হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা

মার্ক জাকারবার্গকে বাংলাদেশি আইনজীবীর আইনি নোটিশ

প্রথম প্রকাশ্যে এসে পুনিতের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস!


১২৮ রানের লক্ষে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি সফরকারীদের। মাত্র ২৪ রানে চার উইকেট হারায় তারা। সেই অবস্থা থেকে ফখর জামান ও খুশদিল শাহ জুটি বেঁধে দলকে টেনে তোলেন। পরে অবশ্যই ব্রেকথ্রু এনে দেন তাসকিন। কিন্তু ততক্ষণে ম্যাচ অনেকটাই পাকিস্তানের দিকে চলে যায়। শেষমেষ চার বল বাকি থাকতেই ছয় উইকেটে জয়ে দ্বারপ্রান্তে পৌঁছে যায় পাকিস্তান।  

বাংলাদেশ: মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান (উইকেটকিপার), শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, আমিনুল ইসলাম বিপ্লব, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান।

পাকিস্তান: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ফখর জামান, হায়দার আলী, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, হাসান আলী, হারিস রউফ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

news24bd.tv নাজিম