বিসিবির জেরার মুখে পড়তে যাচ্ছেন মুশফিক
বিসিবির জেরার মুখে পড়তে যাচ্ছেন মুশফিক

মুশফিকুর রহিম

বিসিবির জেরার মুখে পড়তে যাচ্ছেন মুশফিক

অনলাইন ডেস্ক

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দলে রাখা হয়নি মিস্টার ডিপেন্ডেবল খ্যাত টাইগার ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর নির্বাচকরা তাকে না রাখার পেছনে ‘বিশ্রাম’ দেওয়ার কথা জানিয়েছেন।  

কিন্তু ভিন্ন সুরে মুখ খোলেন মুশফিক। একাধিক গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছিলেন, তিনি এই সিরিজে বিশ্রাম চাননি, বরং খেলতে চেয়েছিলেন।

এ সময় টিম ম্যানেজমেন্টকে নিয়েও অসন্তোষ প্রকাশ করে কিছু প্রশ্ন তোলেন এই তারকা ব্যাটার। তিনি বলেন, ‘বিশ্রামে রাখা হয়নি, বাদ দেওয়া হয়েছে। ’

টিম ম্যানজমেন্ট নিয়ে গণমাধ্যমে অসন্তোষ প্রকাশ করায় বিসিবি বিষয়টি ভালোভাবে নেয়নি। আজ (শুক্রবার) মুশফিকের কাছে বেফাঁস মন্তব্যের কারণ জানতে চেয়েছে বিসিবি।  

বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, মুশফিককে ডেকেছে বিসিবি। সাম্প্রতিক ঘটনাবলীর ব্যাপারে তার সঙ্গে কথা বলবে বোর্ড।

ঠিক কী কারণে তিনি এসব কথা বলেছেন, সে কথা শুনতে চায় বিসিবি। পাকিস্তানের বিপক্ষে চলমান ম্যাচের পরই হবে শুনানি। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

মূলত, পাকিস্তান সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে ছিল না মুশফিকের নাম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে মুশফিকের না থাকার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি। ’

আরও পড়ুন:


হাতুড়িপেটা করে নদের পাড়ে ফেলে গেল দুর্বৃত্তরা

মার্ক জাকারবার্গকে বাংলাদেশি আইনজীবীর আইনি নোটিশ

প্রথম প্রকাশ্যে এসে পুনিতের স্ত্রীর আবেগঘন স্ট্যাটাস!


পরে গত ১৭ নভেম্বর মুশফিক সংবাদমাধ্যমে দাবি করেন, টি-টোয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, বিশ্রাম দেওয়া হয়নি। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। এমন মন্তব্যের জন্য জেরার মুখে পড়লেন তিনি।

news24bd.tv নাজিম