সাবেক প্রেমিকার শাড়ি-চিঠি জ্বালিয়ে সিগারেট ধরালেন তরুণ

সাবেক প্রেমিকার শাড়ি-চিঠি জ্বালিয়ে সিগারেট ধরালেন তরুণ

অনলাইন ডেস্ক

প্রেমিক তার ভালোবাসার মানুষকে কত কিছুই না উপহার দেয়। একেক জনের কাছে সেই উপহারের মূল্য একেক রকম। কিন্তু সেই প্রেম যখন বিচ্ছেদে রুপ নেয় তখন ঘটে ভিন্ন ঘটনা। সেই প্রেমিক বা প্রেমিকা তখন আবেগের বসে অনেক কিছু করেন।

এই যেমন প্রেমিক মো. শাহিন। এই তরুণ প্রেমিকার ফিরিয়ে দেয়া শাড়িতে আগুন জ্বালিয়ে দিয়েছেন।

যে আঁচল দিয়ে একদিন খাবার খাইয়ে মুখ মুছে দিয়েছিল, সেই আঁচলে আজ নিজ হাতে আগুন লাগিয়েছি। ফেসবুক স্ট্যাটোসে এমনই আবেগমিশ্রিত একটি স্ট্যাটাস দিয়ে প্রেমিকার ফিরিয়ে দেয়া শাড়িতে আগুন জ্বালিয়ে দেন এই তরুণ।

তিনি লেখেন, বেকারত্বের কাছে হেরে গেল বহু বছরের ভালোবাসা।
 
প্রেম বিচ্ছেদের পর তিনি সাবেক প্রেমিকার ফিরিয়ে দেয়া শাড়ি, চিঠি, চুড়ি ইত্যাদি পুড়িয়ে দেয়ার ওই ঘটনা ভিডিও করে ফেসবুকে আপলোড করেন। ভিডিওটি আপলোড করার পরপরই ভাইরাল হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, তরুণ শাড়ির আগুন থেকে সিগারেট জ্বালিয়ে ধূমপান করছেন।

স্ট্যাটাসে শাহিন লেখেন, জলন্ত আঁচলের আগুন দিয়ে সিগারেট ধরানোর যন্ত্রণাটা তুমি বুঝবেনা, প্রিয়তমা। জীবনের প্রথম যতটুকু আবেগ দিয়া চিঠিটা লিখেছিলাম, কুরিয়ারের মাধ্যমে সেই চিঠি, শাড়ি, চুড়ি, মালা, হৃদয়ের আঁচড় দিয়ে আকাঁ ছবিগুলো ফেরত দেওয়া ছিল ততটাই ঘৃণামিশ্রিত তোমার।

আবেগ আপ্লুত হয়ে তিনি লেখেন, আর পিছু ডাকবো না তোমায়, বলবো না আর কেমন আছো, চাইবো শুধু সুখেই থাকো। শেষ দেখাটাও দিলে না। অথচ এই মহসিন হলের মাঠের প্রত্যেকটা দুর্বাও আমাদের দুজনকে চেনে।

আরও পড়ুন:


আনুষ্ঠানিকভাবে বিয়ে সেরেছেন অভিনেত্রী পূজা
প্রেমিকাকে বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

তার এই স্ট্যাটাসে বিভিন্ন জন  তাদের মতামত ব্যক্ত করেছেন। কেও তাকে অতীত ভুলে আগামীর পথে এগিয়ে যাওয়ার উপদেশ দিচ্ছেন। তবে  তরুণের এই আবেগী কাণ্ডে তাকে ধুয়ে দিচ্ছেন ও অনেকে।

news24bd.tv/আলী