পিতা-পুত্রের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা

ফাইল ছবি।

পিতা-পুত্রের লাশ উদ্ধারের ঘটনায় থানায় মামলা

Other

নেত্রকোনায় চারতলা ভবনের ভাড়া ফ্ল্যাট থেকে পিতা ও শিশুপুত্রের লাশ উদ্ধারের ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। সিসি টিভি ফুটেজ দেখে সন্দেহ হওয়ায় নিহতের ছোট ভাই মোশতাক আহমেদ মিলু বাদী হয়ে শুক্রবার দুপুরে নেত্রকোনা মডেল থানায় মামলাটি করেন।

ভাইয়ের স্ত্রী ছালমা আক্তারকে আসামি করে আরও অজ্ঞাতনামা একজনকে আসামি দিয়ে থানায় মামলাটি দায়ের করেছেন। পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে আসামি ছালমা খাতুনকে (২১) শুক্রবার বিকেলেই আদালতে সোপর্দ করেছে।

আদালত আবেদন পর্যালোচনা করে পরবতী শুনানির দিন ধার্য্য করবেন।  

আরও পড়ুন:


আনুষ্ঠানিকভাবে বিয়ে সেরেছেন অভিনেত্রী পূজা
প্রেমিকাকে বিয়ে করলেন ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে শহরের নাগড়া একটি চারতলা ভবনের ভাড়া ফ্ল্যাট থেকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ঔষধ প্রশাসনে কর্তরত পিওন কাইয়ূম সর্দার (৩২) ও তার ২২ মাসের শিশুপুত্র আাহনাদ শাকিলের মরদেহ উদ্ধার করে। পরে দুটি লাশই সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠায়। পাশের ফ্লাটের লোকজন ও এলাকাবাসী ঘরের মেঝেতে পিতা পুত্রের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

 

কাইয়ুম সরদারের বাড়ি কুড়িগ্রাম জেলা সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের গোপালের খামার গ্রামের আক্কাস সর্দারের ছেলে। বিয়ে করেন ওই জেলার নাগেশ্বরী উপজেলার নুনখাওয়া ফকিরগঞ্জ গ্রামে।

নিহতের ভাই মোশতাক আহমেদ মিলু বলেন, সিসি টিভি ফুটেজের এক একবার একেক রকম দেখে সন্দেহ হয়েছে। কখনো ঝাপসা আবার কখনো পরিস্কার। এই বিষয়টি সন্দেহজনক হওয়ায় মামলাটি দায়ের করি। আমি এই হত্যাকাণ্ডের সুষ্ঠু তদন্ত দাবি করছি। পাশাপাশি ময়নাতদন্ত রিপোর্ট যেনো সঠিক আসে সে জন্য সকলের প্রতি অনুরোধ করছি।
 
এ ব্যাপারে নেত্রকোনা মডেল থানার ওসি খন্দকার শাকের আহেমদ জানান, আমরা সবকিছু পর্যালোচনা করছি। মামলা হয়েছে। পাশাপাশি রিমান্ড আবেদন করেছি। ময়নাতদন্ত রিপোর্ট আসলে সব ধরনের তথ্য নিয়ে বিষয়টির সঠিক রহস্য উদঘাটন করতে পারব বলে আশা রাখছি।  

news24bd.tv/ কামরুল