দুই বান্ধবীকে ইভটিজিং করে বিপাকে হিরো খান!
দুই বান্ধবীকে ইভটিজিং করে বিপাকে হিরো খান!

অটোচালক হিরো খান (২৫)

দুই বান্ধবীকে ইভটিজিং করে বিপাকে হিরো খান!

অনলাইন ডেস্ক

মাদারীপুরের শিবচরে ব্যাটারিচালিত অটোরিকশায় চড়ে অটোচালকের দ্বারাই ইভটিজিংয়ের শিকার হয়েছেন দুই বান্ধবী। পরে জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ গিয়ে ওই দুই বান্ধবীকে উপজেলার পাঁচ্চর এলাকা থেকে উদ্ধার করে অটোচালককে আটক করে।

ভ্রাম্যমান আদালতে মাধ্যমে অভিযুক্ত অটোচালক হিরো খান (২৫) কে ৩ মাসের কারাদণ্ড দেওয়া হয়। হিরো খান উপজেলার পাঁচ্চর এলাকার বড় বাহাদুরপুর গ্রামের নুরুল ইসলাম খানের ছেলে।

ভুক্তভোগী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ছয়টার সময় শিবচর পৌর এলাকার কলেজ মোড় থেকে ২০ ও ২১ বছরের দুই বান্ধবী হিরু খানের অটো গাড়িতে করে পাঁচ্চর এলাকায় ঘুরতে যাচ্ছিলো কিন্তু মাঝ রাস্তায় অটো নষ্ট হয়েছে বলে গাড়ি থামিয়ে অটো চালক হিরো খান বিভিন্ন প্রকার অঙ্গভঙ্গিতে ইভটিজিং শুরু করে। এতে অটো চালকের সাথে তরুণীদের বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এসে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য নেয়। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করা হয়।

এ ঘটনায় মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনিসুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে আমরা সঙ্গে সঙ্গে সেখানে পুলিশকে পাঠিয়ে তাদের উদ্ধার করা হয়। একই সঙ্গে অটোচালক কে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অটো চালককে ৩ মাসের সাজা দেওয়া হয়।

আরও পড়ুন:

পাকিস্তানে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড রেখে আইন পাশ


news24bd.tv/ নকিব