বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না
বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না

মাহমুদুর রহমান মান্না

বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না

অনলাইন ডেস্ক

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আমরা কখনও কল্পনা করতে পারিনি যে এ রকম একটা নিষ্ঠুর হৃদয়হীন সরকার আমাদের দেশে আসতে পারে। যারা এখন ক্ষমতায় বসে আছে।   তারা একদিকে নিষ্ঠুর আর একদিকে প্রতারক, আর একদিকে মিথ্যাবাদী। আর সবচাইতে বেশি হলো তারা ভীতু সরকার।

তারা বেগম জিয়াকে ভয় পায়।

শনিবার (২০ নভেম্বর) বেলা পৌনে বারোটার দিকে নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে দলের আয়োজিত গণঅনশন কর্মসূচিতে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাহমুদুর রহমান মান্না বলেন, সরকার জানে খালেদা জিয়া যদি প্রকাশ্যে জনগণের সঙ্গে কথা বলতে পারেন, তাহলে সেই কথায় মানুষ নড়েচড়ে রাজপথ কাঁপিয়ে দেবে। প্রধানমন্ত্রী এ জন্যই এতটা মিথ্যা কথা বলছেন, ভোট চুরি করেছেন, ডাকাতি করেছেন। তারপরে টেলিভিশনের সামনে এসে বলেন, এত চমৎকার নির্বাচন করলাম, আর বিরোধীদল মানে না।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে মান্না আরও বলেন, নির্বাচনের আগে ঘোষণা করেছিলেন দশ টাকা করে চাল খাওয়াবেন। এখন চাল সত্তর টাকা। উনি বলেন, আর কত দাম কমাবো। দাম কমলে কমে দশ টাকা, নয় টাকা, আট টাকা, সাত টাকা হয়। সত্তর টাকা হয়েছে, আর উনি বলছেন দাম কমিয়েছেন। এ জন্যেই আমি বলি এ সরকারের কাছে দাবি পেশ করে খুব লাভ হবে না। এ সরকারকে চাপ দিয়ে দাবি আদায় করতে হবে।

বিএনপি নেতাকর্মীদের মান্না বলেন, যত ধরণের বিপর্যয় আসুক আন্দোলন অব্যাহত রাখুন। এ ধারাবাহিকতায় ব্যাপক মানুষকে এক জায়গায় করে ধীরে ধীরে আন্দোলনকে এমন জায়গায় নিয়ে যেতে হবে যাতে এ স্বৈরাচারের পতন হয়। আমি প্রায়ই বলি আমিতো বিএনপি করি না। হয়তো করবো না, কিন্তু ন্যায়নিষ্ঠ, সত্যনিষ্ঠ একটা নেতার পক্ষে, একটা আদর্শের পক্ষে যেকোনো ধরণের বিপদের ঝুঁকি নিতে প্রস্তুত আছি।

আরও পড়ুন


টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে নেই পরিবর্তন

news24bd.tv এসএম