এবার সংবাদ সম্মেলন করে যা বললেন মেয়র জাহাঙ্গীর
Breaking News
এবার সংবাদ সম্মেলন করে যা বললেন মেয়র জাহাঙ্গীর

মেয়র জাহাঙ্গীর আলম

এবার সংবাদ সম্মেলন করে যা বললেন মেয়র জাহাঙ্গীর

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ থেকে স্থায়ী বহিস্কার হওয়ার পর সংবাদ সম্মেলন করে মেয়র জাহাঙ্গীর আলম সরকার বলেছেন, আমার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মিথ্যা বানোয়াট তথ্য দেওয়া হয়েছে।

শনিবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় গাজীপুর মহানগরীর হারিকেন এলাকায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন তিনি।

মেয়র জাহাঙ্গীর দাবি করে বলেন, দুই মাস ধরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার চেষ্টা করছি। তবে তাকে দেখা করার অনুমতি দেওয়া হয়নি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর কাছে ভুল তথ্য গেছে, আংশিক তথ্য দেওয়া দিয়েছে। তাকে ভুল বোঝানো হয়েছে। আমি আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রীর কাছে সময় চেয়েছিলাম আমার কথা শোনার জন্য। যদি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে কথাগুলো বলতে পারতাম তাহলে তিনি সঠিক জিনিসটা জানতেন। তার কাছে সত্য তথ্য গেলে অবশ্যই ন্যায়বিচার পেতাম। আমার ভুল হতে পারে, কিন্তু আমি কোনো পাপ বা অন্যায়ের সঙ্গে জড়িত না।

জমি সংক্রান্ত অভিযোগের বিষয়ে মেয়র বলেন, জায়গা নিয়ে কেউ এলে আমরা উভয় পক্ষকে মিল করে দিয়েছি। কোনো জায়গা সম্পত্তিতে কোনো দিন হাত দেইনি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমার সম্পর্কে মিথ্যা বানোয়াট তথ্য দেওয়া হয়েছে।

ভাইরাল অডিও সম্পর্কে তিনি বলেন, মূল কথা বাদ দিয়ে আংশিক কথা দিয়ে আমাকে প্রশ্নবিদ্ধ করা হয়েছে। কিছু লোক ২০১৩ সালের পর থেকেই আমাকে ও আমার পরিবারকে বিভিন্নভাবে প্রশ্নবিদ্ধ করার জন্য পেছনে লেগে ছিল।

আরও পড়ুন


বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না

news24bd.tv এসএম

;