দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন: হুইপ স্বপন
Breaking News
দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন: হুইপ স্বপন

আবু সাঈদ আল মাহমুদ স্বপন

দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন: হুইপ স্বপন

Other

জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, বিএনপির অনেক আইনজীবি আছেন তারা আদালতে দারস্থ হতে পারেন। দেশের আইন সবার জন্য সমান, আদালত সম্পূর্ণ স্বাধীন।  

আদালত যদি নির্দেশনা দেয় সরকার একশত বার বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠাবে, কিন্তু আইন তা পারমিট করে না। উনার অসুস্থতাকে নিয়ে বিএনপি রাজনীতি করছেন। বেগম জিয়ার মুক্তি অথবা চিকিৎসা চান না বিএনপি। বিএনপি বরং বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে।

শনিবার দুপুরে নোয়াখালী জিলা স্কুল মাঠে জেলা আ.লীগের উদ্যোগে আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদ হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।  

নবগঠিত জেলা আ.লীগের আহ্বায়ক কমিটির ডাকে পৌরসভা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ৫ হাজার নেতাকর্মীদের এ প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম চৌধুরী। যৌথভাবে সঞ্চালনা করেন, যুগ্ম-আহবায়ক এ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন ও মেয়র শহিদ উল্যাহ খান সোহেল।  

আরও পড়ুন:


টিকটক ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

ফোন আপনার হাতে কিন্তু নিয়ন্ত্রণ করছে হ্যাকাররা, কী করবেন?


এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, অর্থ পরিকল্পনা বিষয়ক সম্পাদক বেগম ওয়াসিকা আয়েশা খান এমপি, যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আ’লীগ সদস্য জাহাঙ্গীর আলম সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।  

সভায় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ গত ইউনিয়ন নির্বাচনসহ দলীয় নেতাকর্মীদের বিভিন্ন সমস্যা নিয়ে বক্তব্য দেন। নির্বাচনে দলের প্রার্থী নৌকা প্রতীকের বিরুদ্ধে কাজ করা নেতাকর্মীদের তালিকা তৈরি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য জেলার শীর্ষ নেতাদের প্রতি অনুরোধ জানান তৃণমূল নেতাকর্মীরা। একই সঙ্গে আগামী দিনে তৃণমূলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলকে আরও সুসংগঠিত করার আহ্বানও জানান।  

news24bd.tv/ কামরুল