আহত যুবকের মৃত্যু, সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ
Breaking News
আহত যুবকের মৃত্যু, সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ

মোস্তাক ধাবক (৪২)

যশোরের শার্শায় নির্বাচনী সহিংসতায়

আহত যুবকের মৃত্যু, সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ

Other

যশোরের শার্শা উপজেলার বাড়আঁচড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে নৌকা প্রতিকের সমর্থকদের হামলায় আহত মোস্তাক ধাবক (৪২) মারা গেছেন।  

শনিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  

এ খবর পাওয়ার পর বাগআঁচড়ায় সড়কে আগুন জ্বালিয়ে অবরোধ করে প্রতিবাদ জানিয়েছে স্থানীয়রা। প্রায় এক ঘন্টা অবরোধের পর পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

স্থানীয়রা জানান, বাগআঁচড়া ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল। তার প্রতিদ্বন্দ্বি হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেক।  

নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে বিরোধের জের ধরে গত ১৬ মে রাত ১টার দিকে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেকের সমর্থক আব্দুল খালেক ধাবক, তার ছেলে মোস্তাক ধাবক ও সাজ্জাদুল ধাবককে কুপিয়ে জখম করে নৌকা প্রতিকের সমর্থকরা।  

ওই রাতেই তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ৩টার দিকে মোস্তাক ধাবক মারা যান।  

আরও পড়ুন:


টিকটক ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

ফোন আপনার হাতে কিন্তু নিয়ন্ত্রণ করছে হ্যাকাররা, কী করবেন?


এ খবর এলাকায় পৌঁছানোর পর আজ সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয়রা বাগআঁচড়া বাজারে যশোর-সাতক্ষীরা সড়ক অবরোধ করে। এ সময় তারা সড়কে আগুল জ্বালিয়ে লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে অবস্থানয় নেয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরানের নেতৃত্বে পুলিশের একটি টিম গিয়ে সাড়ে ১০টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।  

অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান জানিয়েছেন, মোস্তাবক ধাবকদের উপর হামলার ঘটনায় ইতিমধ্যে মামলা হয়েছে। বেশ কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়েছে। মোস্তাকের মৃত্যুতে স্থানীয়রা বিক্ষুদ্ধ হলেও তাদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়া হয়েছে। একইসাথে নির্বাচন সুষ্ঠু করতে সব ধরণের উদ্যোগ নেয়া হবে।

news24bd.tv/ কামরুল