যেমন হুজুর তেমন সিনেমার লোকজন: পীর হাবিবুর রহমান
যেমন হুজুর তেমন সিনেমার লোকজন: পীর হাবিবুর রহমান

পীর হাবিবুর রহমান

যেমন হুজুর তেমন সিনেমার লোকজন: পীর হাবিবুর রহমান

Other

একটি টেলিভিশন চ্যানেলের এক দাপুটে দম্পতির কর্মকাণ্ডে উষ্মা প্রকাশ করেছেন জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক পীর হাবিবুর রহমান।  

তাদের বিরুদ্ধে সম্প্রতি ভ্রূণ হত্যার অভিযোগের পরও গণমাধ্যমের প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।  

একই সঙ্গে একটি চলচ্চিত্রের মহরত অনুষ্ঠানের দোয়া-মাহফিলের ঘটনার একটি যোগসূত্র স্থাপন করে সামাজিক পরিস্থিতির দিকে দৃষ্টি নিবদ্ধ করেছেন তিনি। নিউজটোয়েন্টিফোরবিডি.টিভির পাঠকদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পীর হাবিবুর রহমানের দেয়া পোস্টটি হুবহু তুলে ধরা হল-

"সমাজে অদ্ভূত সব ঘটনা দেখতে হচ্ছে।

সিনেমার মহরতে হুজুর দোয়া পড়াচ্ছেন আর তাতে অনেক চেনারা শরীক হচ্ছেন। যেমন হুজুর তেমন সিনেমার লোকজন!

নীতিহীন সব কাজ। একটি টিভির দাপুটে দম্পতির ক্ষমতা দেখেছে দেশ। ভ্রূণ হত্যার অভিযোগ এনেছে উগান্ডার প্রানীর বিরুদ্ধে তার ৫৫তম আইটেম। কর্তৃপক্ষ ব্যবস্থা নেয়া দূরে থাক একটি তদন্তও করেনি খচ্চরের বিরুদ্ধে।  

গণমাধ্যমের ইমেজ স্বচ্ছতা জবাবদিহিতা থাকলোনা। আর নারীবাদীরা একদম চুপ থেকে জানিয়ে দিলো তারা মৃত। ক্ষমতার নিশ্চয়তা পেলেই তারা জীবিত হন।

একটা বিকৃত সমাজে যা চলার তাই চলছে। নষ্ট বিকৃতরা উল্লাস করছে, অবৈধ অর্থ, করুণাশ্রিত ক্ষমতা, আর নোংরা কদর্য জীবন প্রকাশ্যে ভোগ করছে।  

এদের থেকে শত হাত দূরে থাকুন ঘেন্নায়। "

(সোশ্যাল মিডিয়া বিভাগের লেখার আইনগত ও অন্যান্য দায় লেখকের নিজস্ব। এই বিভাগের কোনো লেখা সম্পাদকীয় নীতির প্রতিফলন নয়। )

আরও পড়ুন:

তুমি কি স্যাপিওসেক্সুয়াল?


news24bd.tv/ নকিব

;