ছেলের বিরুদ্ধে পঙ্গু মায়ের থানায় অভিযোগ
ছেলের বিরুদ্ধে পঙ্গু মায়ের থানায় অভিযোগ

হাজেরা বেওয়া

বাড়ি ও জমি দখলমুক্ত করতে

ছেলের বিরুদ্ধে পঙ্গু মায়ের থানায় অভিযোগ

Other

নাটোরের বাগাতিপাড়ায় ছেলের বিরুদ্ধে বাড়ি ও জমি দখলের অভিযোগে হাজেরা বেওয়া নামে পঙ্গু এক বৃদ্ধা মা থানায় লিখিত অভিযোগ করেছেন। উপজেলার বাগাতিপাড়া সদর ইউনিয়নের কাজির চক মালঞ্চি গ্রামের হাবিবুর রহমানের বিরুদ্ধে সম্প্রতি এই অভিযোগ করা হয়।  

শুক্রবার বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। থানা ও অভিযোগ সূত্রে জানা গেছে, কাজির চক মালঞ্চি গ্রামের মৃত খবির উদ্দিন সরদার প্রায় ২০ বছর আগে মারা যান।

 

মৃত্যুকালে তিনি তিন ছেলে ও স্ত্রীকে রেখে গেছেন। স্বামীর মৃত্যুর পর কষ্টের সংসারে তিন ছেলেকে বড় করেন পঙ্গু বিধবা হাজেরা বেওয়া। বড় ছেলে হাবিবুর রহমান লেখাপড়া শিখলেও মায়ের কোন দায়িত্ব নেননি।  

মাকে দেখা শোনা করেন ছোট দুই ছেলে। দায়িত্ব না নিলেও মায়ের নিজ নামের ২৪শতক জমি এবং বাড়ির ছয়টি ঘরের মধ্যে তিনটি নিজের দখলে নিয়েছেন ছেলে হাবিবুর রহমান। দখলমুক্ত করার দাবিতে বিষয়টি নিয়ে এর আগেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছেন মা হাজেরা।  

আরও পড়ুন:


টিকটক ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

ফোন আপনার হাতে কিন্তু নিয়ন্ত্রণ করছে হ্যাকাররা, কী করবেন?


এরপরিপ্রেক্ষিতে একাধিকবার আপোষ বৈঠক করলেও বড় ছেলে হাবিবুর রহমান বৈঠকের কোন সিন্ধান্ত মানেন না। উলটো বৈঠকের বিচারকদের অসম্মান করেন। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মজিবর রহমান আপোষ করতে ব্যর্থ হয়ে বৃদ্ধা মাকে আদালতে যাওয়ার জন্য লিখিত ভাবে পরামর্শ দিয়েছেন।  

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্ত হাবিবুর রহমান বলেছেন, মায়ের সাথে তার কোন বিরোধ নেই। ভাইয়েরা ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করিয়েছে।  

 news24bd.tv/ কামরুল