আফিফের কাছে ক্ষমা চাইলেন শাহিন আফ্রিদি
আফিফের কাছে ক্ষমা চাইলেন শাহিন আফ্রিদি

ব্যাথা পেয়ে মাটিতে পড়ে আছেন আফিফ

আফিফের কাছে ক্ষমা চাইলেন শাহিন আফ্রিদি

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজে আবারো ঘটলো অনাকাঙ্খিত ঘটনা। এবার বিতর্কিক কর্মকাণ্ডে জড়ালেন শাহিন আফ্রিদি। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চলছে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। নিজের দ্বিতীয় ওভারে আফিফের কাছে ছ্ক্কা খেয়ে মেজাজ হারান শাহিন আফ্রিদি।

 

তৃতীয় ওভারে তার লেগ স্টাম্পে থাকা একটি ডেলিভারিকে ফ্লিক শটে সীমানার বাইরে পাঠান আফিফ। পরের বলটি আফিফ সমীহ করে ছেড়ে দেন। আফিফের ডিফেন্সে বল ব্যাটে লেগে বোলার শাহিনের কাছেই ফিরে যায়। সেই বল কুঁড়িয়েই ক্রিজে থাকা আফিফের  দিকে সজোরে ছুঁড়ে মারেন আফ্রিদি।

বল কুঁড়িয়েই ক্রিজে থাকা আফিফের  দিকে সজোরে ছুঁড়ে মারেন আফ্রিদি

শাহিনের সেই থ্রো গিয়ে লাগে আফিফের পায়ের পেছন দিকে। ব্যথায় তখনই ক্রিজে পড়ে যান আফিফ। ওই মুহূর্তে পাক ফিল্ডাররা দৌঁড়ে আসেন। বোলার আফ্রিদি তখন হাত উঁচিয়ে ক্ষমা চাইলেন।

এসময় পুরো স্টেডিয়াম তাকিয়ে ছিলো ঘটনা বুঝতে। সঙ্গে সঙ্গে ছুটে আসেন বাংলাদেশের ফিজিও। আফিফকে শুশ্রূষা করে ঠিক করলে আবারও স্বাভাবিকভাবেই ব্যাট করেন আফিফ।


আরও পড়ুন:

অঝোরে কাঁদলেন মেয়র জাহাঙ্গীর

বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না


এর আগের ম্যাচে অশোভন আচরণ করে শাস্তির মুখে পড়েন পাক ডান-হাতি পেসার হাসান আলী। গত ম্যাচের সেরা পারফরমার হাসান আলীকে বসিয়ে রেখে আজ শাহিন শাহ আফ্রিদিকে নিয়ে নেমেছেন বাবর আজম। আর সেই আফ্রিদি একাদশে ফিরেই এমন কাণ্ড ঘটালেন।  

news24bd.tv নাজিম