ঝিনাইদহে তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন
ঝিনাইদহে তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

ঝিনাইদহ প্রেসক্লাব চত্বরে মনববন্ধন

ঝিনাইদহে তিন সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

Other

ঝিনাইদহে তিন সাংবাদিকসহ ৪ জনের বিরুদ্ধে আইসিটি আইনে মামলা করা হয়েছে। এরই প্রতিবাদে শনিবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব চত্বরে ক্লাবের উদ্যোগে মনববন্ধন কর্মসূচি পালন করা হয়।  

মানবন্ধন কর্মসুচিতে বক্তব্য রাখেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান টিপু, সহ সম্পাদক কে এম সালেহ, সিনিয়র সাংবাদিক সাইফুল মাবুদ, দেলোয়ার কবির, ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সাহিদুল এনাম পল্ববসহ সাংবাদিক নেতৃবৃন্দ।
 
বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করে অভিযুক্ত মাগুরা (সওজ) এর উপ-সহকারি প্রকৌশলী আহসানুল কবির টিটুর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন:


টিকটক ভিডিও বানাতে গিয়ে ছাদ থেকে পড়ে কিশোরের মৃত্যু

ফোন আপনার হাতে কিন্তু নিয়ন্ত্রণ করছে হ্যাকাররা, কী করবেন?


উল্লেখ্য, মাগুরা (সওজ) এর উপ-সহকারি প্রকৌশলী টিটু তার শালাসী বউয়ের সাথে অনৈতিক সম্পর্ক তৈরি করে তা ভিডিও করে ব্ল্যাকমেইল করে আসছিল। এ ঘটনায় প্রবাসী কটুম মনিরুল ইসলাম বাদী হয়ে ভগ্নিপতি টিটুর নামে পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। বিষয়টি নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রচার হয়।  

সংবাদ প্রকাশের জেরে ধরে শাহানাজের ভাই মনিরুল এবং দৈনিক সকালের সময় পত্রিকার জেলা প্রতিনিধি শামিমুল ইসলাম শামিম, দৈনিক ভোরের কাগজের শৈলকুপা প্রতিনিধি মনিরুজ্জামান সুমন, দৈনিক আজকালের খবর পত্রিকার শৈলকুপা প্রতিনিধি এইচ এম ইমরানের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে তার পরকীয় প্রেমিকা শেফালী খাতুন।

 news24bd.tv/ কামরুল