‘রুহিনের স্ত্রীর স্বীকৃতি না পেলে মরে যাবো’

‘রুহিনের স্ত্রীর স্বীকৃতি না পেলে মরে যাবো’

অনলাইন ডেস্ক

সিলেট নগরের কালীবাড়ির বাসিন্দা মো. আবু হানিফের ছেলে মিছবাহুজ্জামান রুহিনকে স্বামী দাবি করে তার বাসার সামনে ‘স্ত্রীর স্বীকৃতি না পেলে মরে যাবো’ সংবলিত প্ল্যাকার্ড হাতে অবস্থান নিয়েছেন এক তরুণী। তরুণীর বাড়ি চাঁদপুরে।

স্ত্রীর স্বীকৃতি দাবিতে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একটি মামলাও করেছেন তরুণী। মামলাটি বর্তমানে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্ত করছে।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে রেহেনা আক্তার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে মিছবাহুজ্জামান রুহিনের সঙ্গে দীর্ঘদিন আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। আট মাস আগে নোটারি পাবলিকের মাধ্যমে আমরা দুজন বিবাহ বন্ধনে আবদ্ধ হই। আমাকে নারায়ণগঞ্জের একটি ভাড়া বাসায় রেখে সিলেটে থেকে কিছুদিন পর পর গিয়ে সেখানে থাকতো রুহিন। এভাবে সাত মাস একসঙ্গে সংসার করার পর হঠাৎ রুহিন যোগাযোগ বন্ধ করে দেয়।

তরুণী অভিযোগ করে বলেন, রুহিন আমাকে স্ত্রী হিসেবে মেনে নিচ্ছে না।  

রুহিন এর আগেও জাল কাগজ তৈরি করে একাধিক নারীর সঙ্গে বিয়ের প্রতারণা করেছেন জানিয়ে তরুণী বলেন, এরপরও আমি তাকে ভালোবেসেছি। রুহিনকে আমি চাই। এ জন্য স্ত্রীর স্বীকৃতি পেতে শুক্রবার (১৯ নভেম্বর) থেকে রুহিনের বাড়ির সামনে অবস্থান নিয়েছি। কিন্তু রুহিন লাপাত্তা। শনিবার দুপুর থেকে ফের অনশন শুরু করি। সন্ধ্যার দিকে পুলিশ বাসার সামনে থেকে থানায় নিয়ে গিয়ে বলেছে তারা বিষয়টি নিষ্পত্তি করে দেবে। যদি রুহিনকে আমি না পাই তাহলে আবার অনশন শুরু করবো।

আরও পড়ুন:


সেই স্কুলছাত্রীকে দিহানের ‘পাশবিক নির্যাতনে’ মৃত্যু

নাচের তালে দর্শকের হৃদয়ে কম্পন ধরালো নোরা


এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. ইলিয়াছুর রহমান বলেন, কয়েকদিন আগে এক তরুণী এসেছিলেন বিচার চাইতে। আমরা বলেছি কাবিননামা বা উপযুক্ত প্রমাণ নিয়ে আসতে। এরপর তিনি চলে যান।

কাউন্সিলর আরও বলেন, বর্তমানে আমি সিলেটের বাইরে আছি। তাই রুহিনের অনশনের বিষয়ে কিছু জানি না।

news24bd.tv/আলী