মাঠে ঢুকে পড়া সেই যুবকের পরিচয় জানালো পুলিশ
মাঠে ঢুকে পড়া সেই যুবকের পরিচয় জানালো পুলিশ

মাঠে ঢুকে পড়া সেই যুবকের পরিচয় জানালো পুলিশ

অনলাইন ডেস্ক

মিরপুর জাতীয় স্টেডিয়ামে খেলা চলাকালীন সময়ে মাঠে ঢুকে মোস্তাফিজকে কুর্নিশ করা সেই যুবকের পরিচয় জানা গেছে। পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম রাসেল। তিনি রাজধানীর আদাবরের বাসিন্দা। মোস্তাফিজুর রহমানের বড় ফ্যান।

কুমিল্লা শহরে তার বাড়ি। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

এ ঘটনায় রাসেলকে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর মডেল থানায় নেওয়া হয়েছে। দেশের প্রচলিত আইন অনুযায়ী সাজা হতে পারে তার।

ঘটনাটি শনিবার (২০ নভেম্বর) বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের। বাংলাদেশের দেওয়া ১০৯ রানের টার্গেটে ব্যাট করছিলো সফরকারী পাকিস্তান। দ্বিতীয় ইনিংসের ১৪তম ওভার করতে এলেন মোস্তাফিজুর রহমান।  

এমন সময় নর্দান গ্যালারির লোহার সীমানা প্রাচীর টপকে হঠাৎই মাঠে ঢুকে পড়েন এক দর্শক। বেশ কয়েকজন মাঠ কর্মীকে পেছনে ফেলে বাউন্ডারি লাইন টপকে মাঠে প্রবেশ করে মোস্তাফিজুর রহমানের দিকে এগিয়ে গিয়ে বসে পড়েন।   কুর্নিশ করতে থাকেন মোস্তাফিজকে।

যুবকটি দৌঁড়ে মাঠে ঢুকে মোস্তাফিজকে কুর্নিশ করতে থাকেন

তাকে সামালাতে মুহূর্তে মাঠে ঢুকে পড়লেন বিসিবির নিরাপত্তা রক্ষীরাও। পরে বিসিবির নিরাপত্তাকর্মীরা তাকে ধরে নিয়ে চলে গেলেন মাঠের বাইরে। নিরাপত্তাকর্মীরা তাকে নিয়ে যেতে লাগলে গ্যালারি ভরা দর্শককে হাত নাড়তে থাকেন ওই সমর্থক।  


আরও পড়ুন:

অঝোরে কাঁদলেন মেয়র জাহাঙ্গীর

বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না


বিষয়টি নিয়ে মিরপুর মডেল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, মাঠে প্রবেশ করা যুবক রাসেলকে স্টেডিয়ামে দায়িত্বপ্রাপ্ত পুলিশ সদস্যরা থানায় নিয়ে এসেছেন। তিনি আমাদের হেফাজতে আছেন। কিছুক্ষণের মধ্যে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। কেন মাঠে প্রবেশ করেছিলেন, তার কোনো উদ্দেশ্য ছিল কি না এসব বিষয়ে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করা হবে।

তিনি বলেন, ওই যুবক টিকিট কেটেই স্টেডিয়ামে প্রবেশ করেন। তিনি তার জায়গায়ই খেলা দেখছিল, তবে খেলা চলাকালীন হঠাৎ করে এই ঘটনাটি ঘটিয়েছে।

news24bd.tv নাজিম