কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

কক্সবাজারে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

অনলাইন ডেস্ক

কক্সবাজারে আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘অটুট এক বন্ধনে। ’ শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় ইনানীর হোটেল রয়েল টিউলিপ সি পার্ল বিচ রিসোর্টের সাফিনাহ ব্যাঙ্কুয়েট হল রুমে এ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে ২০২০ সালের নভেম্বর থেকে ২০২১ সালের অক্টোবর পর্যন্ত বিক্রয় বিবেচনায় সেরা পরিবেশক এবং অন্যান্য পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। সম্মেলনে বসুন্ধরা গ্রুপের দেড় শতাধিক কর্মকর্তা ও সারাদেশ থেকে প্রায় সাড়ে তিন শতাধিক পরিবেশক অংশগ্রহণ করেন।

সম্মেলনে বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মাহাবুব আলম বলেন, বসুন্ধরা এলপি গ্যাস একের পর এক সম্মাননা অর্জন করে চলেছে। দেশের গণ্ডি পেরিয়ে বসুন্ধরা এলপি গ্যাসকে দেশ সেরা উপাধি দিয়েছে গ্লোবাল বিজনেস এবং বিজনেস টেবলয়ের মতো স্বনামধন্য পাবলিকেশন্স। এ অর্জনগুলোর পেছনের কারিগর কিন্তু পরিবেশকরাই। আপনাদের সহযোগিতায় আমরা ভোক্তার কাছে সঠিক সময়ে পৌঁছাতে পেরেছি, করোনা মহামারির মধ্যেও আপনাদের সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করেছে আরও সামনে এগিয়ে যাওয়ার।

 

এম এম জসীম উদ্দীন (সিওও ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং, সেক্টর-এ) বলেন, বসুন্ধরা এলপি গ্যাস দুই দশকের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে দেশের এলপিজি বাজারকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। আমাদের এ ধারাবাহিক অগ্রগতি যেন আমরা বজায় রাখতে পারি, সেজন্য সবার সহযোগিতা কামনা করছি।

তিনি বলেন, যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রুপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সবার সঙ্গে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর। পরিবেশকদের সব ধরনের সমস্যা সমাধানে বসুন্ধরা গ্রুপ আন্তরিকভাবে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও করবে।

সম্মেলন সঞ্চালনা করেন বসুন্ধরা এলপি গ্যাসের হেড অব সেলস প্রকৌশলী জাকারিয়া জালাল।

তিনি বলেন, বসুন্ধরা এলপি গ্যাস আজ সর্বদিক দিয়েই নাম্বার ওয়ান, এর পেছনের মূল কারণ এর সঙ্গে সংশ্লিষ্ট সবাই নিজ নিজ জায়গায় নাম্বার ওয়ান। দীর্ঘ দুই যুগের এ ব্যবসায়িক সম্পর্ক এখন আর ব্যবসায়িক সম্পর্কেই সীমাবদ্ধ নেই, পারিবারিক বন্ধনের মতোই এক অটুট বন্ধনে আমরা আবদ্ধ। আমরা বিশ্বাস রাখি মাঠ পর্যায়ের কর্মকর্তা ও পরিবেশকদের সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখার মধ্য দিয়ে আমাদের বিপণন ব্যবস্থা আরও শক্তিশালী এবং সুদৃঢ় হবে।  


আরও পড়ুন:

অঝোরে কাঁদলেন মেয়র জাহাঙ্গীর

বেগম জিয়াকে ভয় পায় সরকার: মান্না


এ আয়োজনে দুই রাত তিন দিনব্যাপী রয়েল টিউলিপের নিজস্ব সাগর পাড়ে পরিবেশকরা বিভিন্ন বিনোদনমূলক কার্যক্রমে অংশ গ্রহণ করেন। সেরা পরিবেশক ২০২০ অর্জনকারীকে সর্বোচ্চ পুরস্কার হিসেবে দেওয়া হয় একটি ব্র্যান্ড নিউ কার।

এতে আরও উপস্থিত ছিলেন এম নাসিমুল হাই এফসিএস (কোম্পানি সেক্রেটারি, সেক্টর এ এবং ইডব্লিউপিডি, বসুন্ধরা গ্রুপ), শওকত আকবর (সিওও, ব্যাম্বিং, সেক্টর- এ, বসুন্ধরা গ্রুপ), সাদ তানভীর (হেড অব এইচ আর, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), চৌধুরী শামসুজ্জামান আহমেদ (হেড অব অপারেশন, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), মাকসুদ আলম (ডিজিএম, অডিট, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ), মুশফিকুর রহমান (সেক্রেটারি টু ভাইস চেয়ারম্যান, বসুন্ধরা গ্রুপ) ও বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

news24bd.tv নাজিম