পরকীয়া, অতঃপর বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ
পরকীয়া, অতঃপর বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ

প্রতীকী ছবি

পরকীয়া, অতঃপর বিয়েতে রাজি না হওয়ায় প্রেমিককে অ্যাসিড নিক্ষেপ

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয়, দীর্ঘদিন চলে প্রেম। পরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় যুবককে অ্যাসিড নিক্ষেপ করেছেন ৩৫ বছর বয়সী দুই সন্তানের জননী। ওই নারীর নাম শিবা। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালা রাজ্যে।

  

এ ঘটনায় গতকাল শনিবার অভিযুক্ত নারীকে গ্রেফতার করেছে পুলিশ। অন্যদিকে অ্যাসিডদগ্ধ অরুণ কুমার (২৮) রাজ্যের একটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।   

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় শুক্রবার একটি মামলা দায়ের হয়েছে এবং শনিবার অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে পুলিশ আরও জানান, ওই নারীর সঙ্গে অরুণের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয়। তবে তিনি জানতেন না যে ওই নারী বিবাহিত বা তার দুটি সন্তান রয়েছে। বিষয়টি জানার পর অরুণ ওই নারীর সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চান। আর তখনই ওই নারী অরুণকে বিয়ের জন্য জোরাজুরি করতে থাকেন। কিন্তু অরুণ এতে রাজি না হওয়ায় শিবা তাকে ব্ল্যাকমেইল করতে থাকেন এবং টাকা দাবি করেন।

গত ১৬ নভেম্বর অরুণ তার ভগ্নিপতি ও এক বন্ধুকে নিয়ে শিবাকে তার দাবি করা টাকা দিতে আদিমালি মন্দিরে যান। ওই মন্দিরের এক সিসিটিভি ফুটেজে দেখা যায়, অরুণ ও শিবা পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ তিনি অরুণকে লক্ষ্য করে অ্যাসিড ছুঁড়ে মারেন। এতে তার মুখমণ্ডল ঝলসে যায়। আর এই অ্যাসিড মারতে গিয়ে শিবাও সামান্য আহত হন।

আরও পড়ুন:


সাঈদীর পর এবার মিজানুর রহমান আজহারীও যুক্তরাজ্যে নিষিদ্ধ


এ ঘটনার পর অরুণ প্রথমে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে সেখান থেকে রাজ্যের একটি মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। চিকিৎসকের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, অরুণ দৃষ্টিশক্তি হারানোর ঝুঁকিতে রয়েছেন।

news24bd.tv রিমু