কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ ও ভাংচুর
কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ ও ভাংচুর

আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের বাড়িতে হামলা

কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতির বাড়িতে ককটেল বিস্ফোরণ ও ভাংচুর

অনলাইন ডেস্ক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের বাড়িতে হামলা, গুলি, ককটেল বিস্ফোরণ ও ভাংচুর করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা।  

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চর কাঁকড়া ইউনিয়নে অবস্থিত বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হামলার সময় দুর্বৃত্তরা মুখোশ পরিহিত ছিলো।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খানের বড় ছেলে ডা. সাজেদুল হায়াত জানান, সন্ধ্যার দিকে মুখোশ পরিহিত একদল দুর্বৃত্তরা সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলেযোগে এসে আমাদের বাড়িতে অতর্কিতে গুলি ছুঁড়তে থাকে।

এসময় তারা বাড়ির ভেতর লক্ষ করে ককটেল বিস্ফোরণ ঘটায়, বাড়ির থাই গ্লাসের জানালা ভাংচুর করে এবং মূল দরজায় শাবল দিয়ে ভাঙ্গার চেষ্টা করে। হামলার সময় পরিবারের আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।   

আরও পড়ুন:


বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরকে অপসারণের উপায় খোঁজা হচ্ছে

বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীরের রাজনৈতিক উত্থান যেভাবে শুরু


উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী জানান, 'উপজেলা আওয়ামী লীগের সভাপতির সাথে আমি সরসরি কথা বলেছি। তিনি জানিয়েছেন, তার বাড়িতে কয়েকজন সন্ত্রাসী এসে হামলা চালিয়েছে। তারা বাড়ির মূল ফটক ভেঙ্গে ভেতরে ঢোকার চেষ্টা করেছে। ' 

কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার ঘটনাস্থল থেকে জানান, ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল খিজির হায়াত খানের বাড়িতে হামলা চালিয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।  

news24bd.tv রিমু  

;