দশম শ্রেণির কিশোরীকে দিনের পর দিন ধর্ষণ বাবার
দশম শ্রেণির কিশোরীকে দিনের পর দিন ধর্ষণ বাবার

প্রতিকী ছবি

দশম শ্রেণির কিশোরীকে দিনের পর দিন ধর্ষণ বাবার

অনলাইন ডেস্ক

সন্তানের ভাল মন্দ সব সময় চিন্তা করে বাবা-মা। কিন্তু এখানে তার উল্টো। মেয়ে তার বাবার কাছেই অরক্ষিত। দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে।

এই ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে ভারতের জলপাইগুড়ি শহরে। এই ঘটনাকে ঘিরে নিন্দার ঝড় উঠেছে শহরের বিভিন্ন মহলে। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস বাংলার এক প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

গণমাধ্যমটির প্রতিবেদনে আরও বলা হয়েছে, স্থানীয়দের দাবির প্রেক্ষিতে অভিযুক্ত বাবাকে আটক করেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। তার কঠোরতম শাস্তির দাবিও করেছে তারা। এদিকে মেয়েকে যে দিনের পর দিন ধরে তার বাবা যৌন নিগ্রহ করত তা একপ্রকার মেনেই নিয়েছিল তার মা।

স্থানীয় সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরও বলা হয়, ওই ব্যক্তির বাড়ি জলপাইগুড়ি শহরের ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দনগর এলাকায়। দশম শ্রেণিতে পড়ুয়া ওই মেয়ে তাদের সাথেই থাকতো। দিনের পর দিন ধরে সে তার মেয়েকে ধর্ষণ করত বলে অভিযোগ।

এদিকে সম্প্রতি এই কথা জানাজানি হয়ে যায়। এরপরই এলাকায় ব্যাপক চাঞ্চল্য পড়ে যায়। এদিন স্থানীয় বাসিন্দারা ওই ব্যক্তির বাড়ির সামনে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তাদের দাবি অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করে তার বিরুদ্ধে উপযুক্ত ব্য়বস্থা নিতে হবে। পরে কোতোয়ালি থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন


পিরোজপুরে নৌকার অফিস ভাঙচুর, আহত ৭

news24bd.tv এসএম