যশোরে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ শেষে হত্যা, ধর্ষক গ্রেপ্তার

ধর্ষক নাজমুল হক

যশোরে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ শেষে হত্যা, ধর্ষক গ্রেপ্তার

Other

যশোরের বাঘারপাড়ায় রিক্তা খানম (৬) নামে এক শিশুকে ধর্ষণ শেষে হত্যার অভিযোগ উঠেছে নাজমুল হক (৩৫) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার (২১ নভেম্বর) উপজেলার ঠাকুরকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার অভিযোগ পেয়ে দুপুরেই ধর্ষক নাজমুল হককে আটক করেছে পুলিশ। ধর্ষক একই এলাকার গ্রামের নওশের আলীর ছেলে।

ধর্ষণের শিকার নিহত রিক্তা খানম একই গ্রামের মুক্তার হোসেনের মেয়ে। শিশুটি স্থানীয় ইসলামিক ফাউন্ডেশন পরিচালিত মক্তব ভিত্তিক শিশু শ্রেণির ছাত্রী ছিল।

প্রতিবেশি আক্তার আলী জানান, নিহত শিশুর পিতা ও প্রতিবেশি নাজমুল পারিবারিকভাবে একই স্থানে বসবাস করে আসছে। শনিবার সকাল থেকে মেয়েটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

অনেক খোঁজাখুঁজির পর সন্দেহ হলে নাজমুলকে তার বাড়ির পাশে গর্ত খুড়ার কারণ জিজ্ঞাসা করলে তার চেহারায় অপরাধের চিহ্ন ভেসে ওঠে। সাথে সাথে সেখান থেকে দৌড়ে পালানোর চেষ্টা করে নাজমুল।

এসময় অভিযুক্তর নিজ ঘরের খাটের নিচে বস্তার মধ্যে নিহত শিশুর লাশ পাওয়া যায়। পরে থানা পুলিশে সংবাদ দিলে গ্রামবাসীর সহযোগীতায় আসামীকে গ্রেফতার করে পুলিশ। অনেকের ধারনা সকালের যেকোন সময় শিশুটিকে ধর্ষণ শেষে হত্যা করা হয়েছে।

বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন জানান, খবর পেয়েই সঙ্গীয় ফোর্স নিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার দায় স্বীকার করেছেন। পারিবারিক কলহের জের ধরে শিশুটিকে ধর্ষণ শেষে হত্যা করা হয়। লাশ গুমের জন্য আসামী তার নিজ ঘরের খাটের নিচেই লুকিয়ে রাখে। মরদেহটি ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রয়েছে। এই বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন


মাঠে যারা পাকিস্তানের পতাকা উড়িয়েছে তারা সোজা-সরল ছাগল

news24bd.tv এসএম