লক্ষ্মীপুরে বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫
লক্ষ্মীপুরে বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

অপহরণের সময় আটক ৫

লক্ষ্মীপুরে বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

Other

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে বাবা ও দুলাভাইকে (বোনের স্বামী) অস্ত্র ঠেকিয়ে মাদ্রাসায় পড়ুয়া মেয়েকে অপহরণের চেষ্টার ঘটনায় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। এসময় আটককৃতদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি চাইনিজ কুড়াল ও একটি সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

রোববার (২১ নভেম্বর) বেলা ১১ টায় চন্দ্রগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে অপহরণ ও অস্ত্র আইনে দুটি মামলা হয়েছে বলে নিউজ টোয়েন্টিফোরকে জানিয়েছে পুলিশ। এর আগে রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী স্থানীয় রাজাপুর ফাতিহা মোহম্মদীয়া দাখিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, মাদ্রাসায় আসা যাওয়ার পথে রাসেল নামের এক বখাটে যুবক ঘটনার শিকার ছাত্রীকে উত্যক্ত করতো। শনিবার রাতে ছাত্রীকে তুলে নেওয়ার উদ্দেশ্যে রাসেল ও তার ভাড়াকরা ৮-১০জন মুখোশধারী লোক নিয়ে তাদের ঘরে ঢুকে। এসময় ছাত্রীর বাবা ও বোন জামাইকে অস্ত্র ঠেকিয়ে পরিবারের লোকজনকে জিম্মী করে সিএনজি চালিত অটোরিক্সায় তাকে তুলে নিয়ে যাওয়ার সময় ছাত্রী ও পরিবার চিৎকার করে উঠে।

এসময় স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে মো. রাসেল, আরিফ হোসেন, মো. শাওন, মোরশেদ আলম ও রবিউল আলম নামে ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাবাকে অস্ত্রের মুখে জিম্মী করে মেয়েকে অপহরণের চেষ্টা কালে ৫ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ভুক্তভোগী পরিবার বাদী হয়ে অপহরণ মামলা ও পুলিশের এসআই দুলাল বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করে। আসামীদের মধ্যে রাসেল বখাটে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

আরও পড়ুন


যশোরে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ শেষে হত্যা, ধর্ষক গ্রেপ্তার

news24bd.tv এসএম