স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের নেতারা
Breaking News
স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের নেতারা

আসাদুজ্জামান খান কামাল

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের নেতারা

অনলাইন ডেস্ক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবেন ২০ দলীয় জোটের শরিক পাঁচটি দলের নেতারা।

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হার্ট, কিডনি, লিভার ও ডায়াবেটিস জটিলতায় বেশি ভুগছেন। এ ছাড়া তাঁর রক্তে হিমোগ্লোবিনের স্বল্পতা রয়েছে। পাশাপাশি রক্তচাপও ওঠানামা করছে।  

এমন অবস্থায় তাঁর উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর বিষয়ে অবহিত করতে  ২০ দলীয় জোটের শরিক পাঁচটি দলের নেতারা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে সাক্ষাৎ করবেন।

আরও পড়ুন


যশোরে ৬ বছর বয়সী শিশুকে ধর্ষণ শেষে হত্যা, ধর্ষক গ্রেপ্তার

বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫


আজ রোববার (২১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টায় সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর কার্যালয়ে যাবেন ওই পাঁচ নেতা। জোটের শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সৈয়দ এহসানুল হুদা বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রীকে অবহিত করার জন্য আমরা তার সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছিলাম। তিনি রবিবার দুপুরে আমাদের সাক্ষাতের সময় দিয়েছেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীকের নেতৃত্বে এই দলে আরও থাকবেন বাংলাদেশ ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনপিপি) চেয়ারম্যান ক্বারী এম এ তাহের, ন্যাশনাল পিপলস পার্টির  চেয়ারম্যান ড. ফরিদুজজামান ফরহাদ, লিবারেল ডেমোক্রেটিক পার্টির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম ও আমি জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা।

 news24bd.tv/ কামরুল