এবার অন্যরকম পুরস্কার পেলেন জয়া
Breaking News
এবার অন্যরকম পুরস্কার পেলেন জয়া

কালো পোশাকে জয়া

এবার অন্যরকম পুরস্কার পেলেন জয়া

অনলাইন ডেস্ক

এপার বাংলা ও ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয় দক্ষতা এবং নিজের সৌন্দর্য দিয়ে জয় করেছেন লাখো  দর্শকদের হৃদয়। অভিনয়ে অসামান্য অবদানের জন্য অনেক পুরস্কার জিতেছেন। তবে এবার একেবারেই ভিন্ন রকমের পুরস্কার পেলেন তিনি।

অভিনয়ের জন্যে নয়, পশুপ্রেমের জন্য ‘প্রাণবিক বন্ধু’ সম্মাননায় ভূষিত হলেন এই শিল্পী। শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় নগরীর জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মিলনায়তনে জয়ার হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। জয়া আহসান এমন সম্মাননা পেয়ে আনন্দিত।

পুরস্কার নিচ্ছেন জয়া আহসান

এ অভিনেত্রী বলেন, ‘আমি পুরস্কৃত হচ্ছি, এ জন্য আনন্দিত নই। বরং অসাধারণ এই উদ্যোগের জন্য আনন্দ হচ্ছে। এটা প্রাণীপ্রেমীদের মনে উৎসাহ যোগাবে। প্রাণবিক মানুষ তৈরিতে বড় ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি। ’

মহনীয় পোশাকে জয়া

শুধু জয়া আহসান নয় এই পুরস্কার পেয়েছেন মোট ১১ জন। তারা হলেন- প্রাণবিক প্রজন্মে মো. আবু বকর সিদ্দিক (পথপ্রাণী উদ্ধারকর্মী), পথে পথে প্রাণ রক্ষায় রাজশাহীর সুধা রানী এবং ঢাকার প্রেসী পুষ্পিতা সরকার। প্রাণবিক প্রাণী চিকিৎসক ডা. ফাতিহা ইমনুর ইমা, গণমাধ্যমে প্রাণবিকতায় প্রবীর কুমার সরকার, ভেটেরিনারি শিক্ষা ও চিকিৎসায় প্রফেসর নীতিশ চন্দ্র দেবনাথ, জনস্বাস্থ্য ও পথপ্রাণী রক্ষায় বেনজির আহমেদ, প্রাণবিক বন সংরক্ষক মোল্যা রেজাউল, প্রাণবিক নগর পিতা আতিকুল ইসলাম এবং বিশেষ মরণোত্তর সম্মাননা দেওয়া হয় রেশাদ কামালকে।

আরও পড়ুন


ইঁদুর মারার ফাঁদে প্রাণ গেল কৃষকের

news24bd.tv এসএম

;