তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির খান!

প্রথম ও দ্বিতীয় স্ত্রীর সঙ্গে আমির খান

তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন আমির খান!

অনলাইন ডেস্ক

সম্প্রতি প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য সম্পর্কের ইতি টেনেছেন আমির খান। এরই মাঝে এলো আমিরের তৃতীয় বিয়ের খবর! শোনা যাচ্ছে নতুন সিনেমা 'লাল সিং চাড্ডা' মুক্তির পর নতুন ঘর বাঁধবেন এই অভিনেতা। খবর বলিউড লাইফের।

তবে পাত্রী কে এ বিষয়ে এখনো কোন বিস্তারিত তথ্য জানা যায় নি।

এর আগে ‘দঙ্গল’ ছবি থেকে অবশ্য বলিউডে পা রাখা অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে নাকি আমির খানের সংসারে আগুন লাগে বলে গুঞ্জন রটে।

আমির খান

যদিও এ বিষয়ে মুখ খোলেননি আমির খান। তবে ব্যক্তিগত জীবনের ঘটনা যাতে সিনেমায় প্রভাব না ফেলে, সেজন্যই এই অভিনেতা এমন পরিকল্পনা করেছেন বলে মনে করা হচ্ছে।  

এদিকে আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ মুক্তির দিন নির্ধারণ করা হয়েছিল আসছে বড়দিনে।

জানা গেছে, বড়দিনে নয়, আগামী বছরের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তি পাচ্ছে।  

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গ্যাম্প’ অবলম্বনে সিনেমাটি নির্মাণ করছেন ‘সিক্রেট সুপারস্টার’ নির্মাতা অদ্বৈত চন্দন। এতে অভিনয় করেছেন নাগা চৈতন্য ও মোনা সিং।  

স্ত্রী কিরণ রাও ও পুত্রের সঙ্গে আমির খান

প্রসঙ্গত, ১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান— জুনাইদ ও ইরা। ২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়।  

এরপর ২০০৫ সালে বিয়ে করেন কিরণ রাওকে। গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতিতে তারা জানান, স্বামী-স্ত্রী হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছেলে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন।  

আরও পড়ুন:

দুধসাগরে ডুব দিয়ে লুকোচুরি খেলছেন অঙ্কুশ


news24bd.tv/ নকিব