ভাসুরের বিরুদ্ধে নারীকে শ্লীলতাহানির অভিযোগ

প্রতীকী ছবি

ভাসুরের বিরুদ্ধে নারীকে শ্লীলতাহানির অভিযোগ

Other

গাজীপুরের শ্রীপুরে প্রকাশ্য দিবালোকে ছোট ভাইয়ের স্ত্রীকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ভাসুরের বিরুদ্ধে। রোববার বেলা ১২ টার দিকে পৌরসভার মাওনা চৌরাস্তা ইয়াকুব আলী মাস্টার টাওয়ারে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় শ্রীপুর পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত শহিদুল্লাহ শহিদের স্ত্রী ভুক্তভোগী  শাহীন সুলতানা সুইটি তার ভাসুর কেওয়া পশ্চিম খন্ড গ্রামের মরহুম ইয়াকুব আলীর সন্তান শাহ আলমকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সুইটি জানান, তার স্বামীর মৃত্যুর পর থেকে বড় ভাই শাহ আলম তার স্বামীর সহায় সম্পত্তি আত্মসাৎ ও তাদেরকে উচ্ছেদ করার জন্য বিভিন্ন সময় বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে যাচ্ছে।

ইতিপূর্বে আমার অবুঝ সন্তানসহ আমাকে বাড়ির সকল গেইট তালাবদ্ধ করে অবরোধ করে রাখে। পরবর্তীতে পুলিশের সহয়তায় অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি পায়। এছাড়া সব সময় শারীরিক ও মানসিক ভাবে অত্যাচার নির্যাতন করে।  

রোববার বেলা সাড়ে ১১টার সময় স্বামীর প্রতিষ্ঠান এয়াকুব আলী মাস্টার টাওয়ার এর সামনে গেলে অভিযুক্ত শাহ আলম অকথ্য ভাষায় গালাগালি শুরু করে, এর প্রতিবাদ করতে গেলে আমাকে মারধরসহ শ্লীলতাহানি করে।

এসময় আমার গাড়ির চালককেও মারধর করে।

আরও পড়ুন


অভিষেক ম্যাচে খেলতে নেমে আঘাতে হাসপাতালে ক্রিকেটার

বাবাকে অস্ত্র ঠেকিয়ে মেয়েকে অপহরণের চেষ্টা, আটক ৫

মাঠে ঢুকে পড়া সেই মোস্তাফিজের ভক্তের ৭ দিন রিমাণ্ড চায় পুলিশ


সুইটির গাড়ি চালক আমির হোসেন বলেন, এর আগেও অভিযুক্ত শাহ আলম আমাকে মারধর করেছে। আমাকে তাদের গাড়ি না চালানোর জন্য বলে, আমি রাজি না হওয়ায় আমাকে মারধর করে।  

অভিযুক্ত শাহ আলমের মোবাইলে একাধিক বার ফোন করেও তাকে পাওয়া যায়নি।  

শ্রীপুর থানার উপ-পরিদর্শক এসআই মো. মনির হোসেন বলেন, জাতীয় সেবা সুরক্ষা নাম্বার ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুবক শাহ আলমকে পাওয়া যায়নি।

 শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/ কামরুল