নিয়মরক্ষার ম্যাচে আজ কী হবে মিরপুরে?
Breaking News
নিয়মরক্ষার ম্যাচে আজ কী হবে মিরপুরে?

নিয়মরক্ষার ম্যাচে আজ কী হবে মিরপুরে?

অনলাইন ডেস্ক

বাবর আজমের ছুড়ে দেওয়া চ্যালেঞ্জ নিতে হিমশিম খাচ্ছে মাহমুদ উল্লাহর দল। টানা দুই ম্যাচে সিরিজ জিতে নিয়েছে পাকিস্তান। তাই আজ মিরপুরেই সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিটি স্রেফ নিয়মরক্ষার। এই ম্যাচকে ঘিরে তাই একটাই কৌতূহল—স্বাগতিকরা কি পারবে শেষটায় নিজেদের সেরা ক্রিকেট খেলতে?

আজ সোমবার পাকিস্তানের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ।

মিরপুর শের-ই- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে দুপুর দুইটায়।  

বহুমুখী গুরুত্ব নিয়ে সামনে হাজির হওয়া এই ম্যাচে সেরা একাদশ নামাতে বিকল্প খুঁজতে হচ্ছে বাংলাদেশকে। সিরিজের দুই ম্যাচেই ব্যর্থতার কারণে স্কোয়াড থেকেই ওপেনার সাইফ হাসানকে ছেঁটে ফেলেছে বাংলাদেশ দল। তাঁর জায়গায় দলে নেওয়া হয়েছে যুব বিশ্বকাপজয়ী দলের ওপেনার পারভেজ ইমনকে। চোটের কারণে এই সিরিজ থেকে ছিটকে গেছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। তাঁর পরিবর্তে কামরুল ইসলাম রাব্বিকে যুক্ত করা হয়েছে স্কোয়াডে। তাতে আজকের ম্যাচের বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন অবশ্যম্ভাবী।

সাইফের পরিবর্তে পারভেজ ইমন নাকি অলরাউন্ডার শেখ মেহেদীকে ওপেনিংয়ে তুলে লোয়ার অর্ডারে শামীম পাটোয়ারীকে খেলায় বাংলাদেশ দল, সেটি নিয়ে কৌতূহল আছে। আর মুস্তাফিজ চোট পাওয়ায় তাসকিন আহমেদকে বিশ্রাম দেওয়ার পরিকল্পনা আপাতত বাদ দিতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে।

আরও পড়ুন:


নেতাদের আশীর্বাদে একা গাজীপুর চালানো জাহাঙ্গীর নিজেই একা


ওদিকে প্রথম ম্যাচ জয়ের পরও উইনিং কম্বিনেশন ভেঙেছিল পাকিস্তান দল। তাতে সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ার পর আজকের ম্যাচে আরো কিছু পরীক্ষা-নিরীক্ষার বিলাসিতা করতেই পারে সফরকারীরা। প্রথম ম্যাচে দলের সেরা বোলার শাহীন শাহ আফ্রিদিকে খেলায়নি পাকিস্তান। দ্বিতীয়টিতে বিশ্রাম দেয় প্রথম ম্যাচে সেরা খেলোয়াড়ের পুরস্কার জয়ী হাসান আলীকে। আজ কি রিজার্ভের বাকিদের একযোগে সুযোগ দেবেন বাবর আজম? তবে কৌতূহল এটা নিয়ে নয়, ক্রিকেট অনুসারীদের মনে একটাই প্রশ্ন—আজ কী হবে মিরপুরে? সেই একতরফা লড়াই নাকি ঘুরে দাঁড়াবে বাংলাদেশ?

news24bd.tv রিমু  

;