শেষ ম্যাচ না খেলেই দেশত্যাগ করছেন শোয়েব মালিক

শোয়েব মালিক

শেষ ম্যাচ না খেলেই দেশত্যাগ করছেন শোয়েব মালিক

অনলাইন ডেস্ক

বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি একেবারেই নিয়মরক্ষার। বাংলাদেশের জন্য কিছুটা সান্ত্বনা, কিছুটা মানসম্মান রক্ষার ম্যাচও বটে। তবে এই ম্যাচে চাপ নেই পাকিস্তান শিবিরে। বরং মিরপুরের মাটিতে হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য নিয়ে নামছে বাংলাদেশ, মূলত চাপটা থাকবে তাদের ওপরেই।

এদিকে, অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে শেষ ম্যাচে পাচ্ছে না পাকিস্তান। একমাত্র সন্তান অসুস্থ থাকায় ম্যাচ না খেলেই দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন এই অলরাউন্ডার।

শোয়েব মালিকের দেশত্যাগের বিষয়টি সোমবার ( ২২ নভেম্বর) সকালে নিশ্চিত করেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মিডিয়া ম্যানেজার ইব্রাহিম বাদিস। তিনি বলেন, 'একমাত্র সন্তান অসুস্থ থাকায় মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের শেষ টি-টোয়েন্টি ম্যাচে শোয়েব মালিককে পাবে না পাকিস্তান।

ম্যাচের আগেই শোয়েব দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন। '

প্রসঙ্গত, আজ দুপুর ২টায় তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। এরপর চট্টগ্রাম ও ঢাকায় দুটি টেস্ট খেলবে সফরকারীরা।

শুধু টি-টোয়েন্টি দলে থাকা সদস্যরা আগামীকাল সন্ধ্যা ছয়টা ৪০ মিনিটে পাকিস্তানের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে। তারা দুবাই হয়ে দেশে ফিরবে। আর টেস্ট দলের সদস্যরা ২টা ৪৫ মিনিটে চট্টগ্রামের উদ্দেশ্যে যাত্রা করবে।

আরও পড়ুন:

আফগান নাটকে নারীদের উপস্থিতি নিষিদ্ধ!


news24bd.tv/ নকিব