‘স্ত্রীকে কৃষ্ণ যুবকের সঙ্গে মিশতে বাধ্য করেন আকরাম’

‘স্ত্রীকে কৃষ্ণ যুবকের সঙ্গে মিশতে বাধ্য করেন আকরাম’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানকে আইনি নোটিশ পাঠালেন চার বিশিষ্ট ব্যক্তি। তার মধ্যে রয়েছেন রেহামের প্রথম স্বামী ড.‌ ইজাজ রহমান, পাক ক্রিকেটার ওয়াসিম আক্রাম, ব্রিটিশ ব্যবসায়ী সৈয়দ জুলফিকার বুখারি এবং তেহরিক-ই-ইনসাফ এর মিডিয়া কো-অর্ডিনেটর অনিলা খাওয়াজা।

শীঘ্রই বাজারে আসতে চলেছে রেহাম খানের আত্মজীবনী। যেখানে এই বিশিষ্ট ব্যক্তিদের যৌন জীবন নিয়ে নাকি লিখেছেন রেহাম।

যাতে ভীষণই অপমানিত ওয়াসিম আকারাম। এতে ক্ষুব্ধ হয়ে নোটিশ পাঠিয়েছেন তিনি।

ইমরানের সঙ্গে তাঁর বিয়ে, কাদের সঙ্গে তাঁর আলাপ হয়েছিল-সবকিছুই বিস্তারিতভাবে নিজের আত্মজীবনীতে লিখেছেন রেহাম।

১৫ মাস আগেই ইমরান-রেহামের বিচ্ছেদ হয়েছে।

গত ৩০ মে ওয়েস্ট লন্ডনের আইনি সংস্থা রেহামকে একটি আইনি নোটিশ পাঠায়।

চার বিশিষ্ট ব্যক্তি জানিয়েছেন, রেহাম আত্মজীবনীতে মিথ্যা কথা লিখেছেন। ভিত্তিহীন খবর প্রকাশ করে মানুষকে বিভ্রান্ত করতে চাইছেন। আকরাম ও বাকি তিনজনের যৌন জীবন নিয়ে যা লেখা হয়েছে তা মিথ্যে বলে দাবি করা হয়েছে। বইটির ৪০২ এবং ৫৭২ নম্বর পাতা সোশ্যাল মিডিয়ায় আগেভাগেই বেরিয়ে গেছে।

যেখানে বলা হয়েছে আকরাম নাকি তাঁর প্রয়াত স্ত্রীকে বাধ্য করতেন একজন কৃষ্ণাঙ্গ যুবকের সঙ্গে যৌনক্রীড়ায় লিপ্ত হতে। এছাড়া রেহামের দাবি, ব্যবসায়ী বুখারি নাকি ইমরানের যাবতীয় নোংরা কাজকর্মের সাক্ষী ছিলেন। লন্ডনে একবার এক অন্তঃস্বত্ত্বা তরুণীর গর্ভপাত করিয়েছিলেন বুখারি। ইমরানের জন্যই নাকি সেই তরুণী অন্তঃস্বত্ত্বা হয়েছিলেন। আবার খাওয়াজার সঙ্গে নাকি ইমরানের অবৈধ সম্পর্ক রয়েছে। ইমরানকে নাকি নিয়ন্ত্রণ করেন খাওয়াজা। এছাড়াও রেহামের দাবি প্রথম স্বামী নাকি তাঁকে মারধর করতেন।

রেহামকে পাঠানো আইনি নোটিশে বলা হয়েছে, ‘‌আমাদের মক্কেলদের সম্পর্কে এরকম মন্তব্য করা ঠিক হয়নি। তাছাড়া ওয়াসিম আকরাম আন্তর্জাতিক তারকা। বাকিরাও গণ্যমান্য ব্যক্তি। ’‌

রেহামকে ১৪ দিনের মধ্যে আদালতে হাজিরা দেওয়ার কথা বলা হয়েছে। সঙ্গে তাঁর বিতর্কিত দাবিগুলো বই থেকে বাদ দেওয়ার কথাও বলা হয়েছে আইনি নোটিশে। ‌‌

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর