তৃতীয় ধাপের ইউপি ভোট ঘিরে ফের বাড়ছে উত্তাপ
Breaking News
পাল্টাপাল্টি অভিযোগ প্রার্থীদের

তৃতীয় ধাপের ইউপি ভোট ঘিরে ফের বাড়ছে উত্তাপ

অনলাইন ডেস্ক

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠেয় তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। শেরপুরের নকলা উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের প্রার্থীরা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইতে ব্যস্ত।  

ভোটাররা বলছেন যোগ্য প্রার্থীকেই বেছে নিবেন তারা। পিরোজপুরে রঘুনাথ ইউনিয়নেও কমতি নেই ভোটের প্রচারণায়।

যদিও আওয়ামী লীগ ও দলের বিদ্রোহী প্রাথীদের রয়েছে পাল্টাপাল্টি অভিযোগ। প্রতিনিধির তথ্য ও চিত্রে ডেস্ক রিপোর্ট।

শেরপুরের নকলা উপজেলার ৯ ইউনিয়নে নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রার্থীদের প্রচার-প্রচারণা। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পুরো এলাকা। প্রার্থীরা বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের নানা প্রতিশ্রুতি দিচ্ছেন। চায়ের দোকানেও বেড়েছে ভোটারদের আড্ডা।

ভোটাররা বলছেন, যে প্রার্থী এলাকার উন্নয়ন করবেন এবং যাকে সবসময় পাশে পাবেন, তাকেই ভোট দেবেন তারা।  
প্রার্থীরা নির্বাচিত হলে সব ধরণের উন্নয়নে কাজ করবেন বলে আশ্বস্ত করছেন। তবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ, নানাভাবে তাদের বাধা দিচ্ছে নৌকা প্রতীকের প্রার্থীরা।

জাকির হোসেন ফারুক, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী, বানেশ্বর্দী ইউপি (পাঞ্জাবি-কুটি পরিহিত) অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের জন্য কাজ করছেন বলে জানালেন জেলা নির্বাচন কর্মকর্তা।

আরও পড়ুন:


২ সালের ৩০ জুন খুলে দেওয়া হবে পদ্মাসেতু: মন্ত্রিপরিষদ সচিব

জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির সমাবেশ


পিরোজপুরেও দেখা যায় একই চিত্র। জেলার কাউখালী উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের হাট-বাজারে স্লোগান, মিছিল,পথসভা ও উঠান বৈঠকের মধ্য দিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও সমর্থকরা। এই ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান জেপির সাইকেল মার্কার প্রার্থী এক নারী। তাকে ভোটে হারাতে লড়ছেন ৫ পুরুষ প্রার্থী।

ভোটের হিসাব-নিকাশ বলছে, এই ইউনিয়নে সাইকেল মার্কার থেকে অনেকটা পিছিয়ে আওয়ামী লীগের নৌকা প্রার্থী। তবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে খুলে যেতে পারে স্বতন্ত্র তরুণ প্রার্থীদের ভাগ্যও।

নির্বাচনি কর্মকর্তারা বলছেন, ইতিমধ্যে নির্বাচন আচারণবিধি মানাতে মাঠে কাজ করছে ভ্রাম্যমাণ ম্যাজিস্ট্রেট।
তৃতীয় ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বরের।

news24bd.tv/ কামরুল 

;