ফেসবুক নিয়ে ঝগড়া ; স্বামী-স্ত্রীর কীটনাশক পান

অনলাইন ডেস্ক

ফেসবুক নিয়ে ঝগড়া ; স্বামী-স্ত্রীর কীটনাশক পান

ফেসবুক ব্যবহার করা নিয়ে কলহের জের ধরে কীটনাশক পান করে আত্মহত্যা করেছে স্বামী-স্ত্রী। পাবনার সাঁথিয়ায় গত বৃহঃস্পতিবার এ ঘটনা ঘটে। নিহত দম্পত্তি উপজেলার মানপুর গ্রামের মানিক হোসেনের মেয়ে মারিয়া খাতুন ও একই উপজেলার কল্যাণপুর গ্রামের রমজান আলী ব্যাপারীর ছেলে রাকিব ব্যাপারী।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে ফেসবুক ব্যবহারকে কেন্দ্র করে মারিয়া ও তার স্বামীর মধ্যে কলহ হয়। পরে মারিয়া কীটনাশক পান করে। স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। চিকিৎসা শেষে দুদিন পর বাড়ি নিয়ে যায়। হঠাৎ করে শনিবার সকালে মারিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে আবার হাসপাতালে নেওয়ার পথেই বিকেলে মারা যায় মারিয়া।

এদিকে শ্বশুরবাড়িতে স্ত্রীর দাফন-কাফন শেষ করে সন্ধ্যার পর নিজ বাড়িতে বিষাক্ত ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন রাকিব। পরে স্বজনরা তাকে দ্রুত সাঁথিয়া হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে ভোরে মারা যায় রাকিব। রোববার সকালে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

আরও পড়ুন:

নতুন যুগে প্রবেশ করছে আকাশ যোগাযোগব্যবস্থা

২ সালের ৩০ জুন খুলে দেওয়া হবে পদ্মাসেতু: মন্ত্রিপরিষদ সচিব

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, দুজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উভয় পরিবারের পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় রোববার বিকেলে একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 news24bd.tv/এমি-জান্নাত    

পরবর্তী খবর

পেঁচানো টেপ খুলতেই ফাটল বোমা, দগ্ধ শিশু

অনলাইন ডেস্ক

পেঁচানো টেপ খুলতেই ফাটল বোমা, দগ্ধ শিশু

ককটেল।

শরীয়তপুর জেলার সদর উপজেলার আংগাড়িয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড উত্তর ভাসানচর গ্রামের মল্লিক বাড়ির পাসে ফসলি জমি থেকে কুড়িয়ে পাওয়া হাতবোমার বিস্ফোরণে গুরুতর আহত হয়েছে এক শিশু।

বুধবার দুপুরে উপজেলার উত্তর ভাষানচর গ্রামে এ ঘটনা ঘটে।

এই ঘটনার খবর পেয়ে শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা জায়, আহত মাহিম (-৬) উত্তর ভাষানচর গ্রামের কুট্টি মল্লিকের ছেলে। আহত ফাহিমাকে হাজি শরিয়াতুল্লাহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় পরিবার সূত্রে জানা যায়,  হাতবোমা বিস্ফোরণে বিকট শব্দে গ্রামবাসী ঘটনাস্থলে এসে গুরুতর আহত অবস্থায় মা ও গ্রামবাসী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

পালং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তার হোসেন জানান, উত্তর ভাসানচর মল্লিক বাড়ির পাশে ফসলি জমি থেকে শিশু মাহিম খেলার বল মনে করে বাড়িতে নিয়ে আসে এবং হাতবোমাটি পেঁচানো টেপ খুলতে গেলে তার ডান হাতের ও মুখমন্ডল সহ  বুকের বিভিন্ন স্থানে খত হয়। এ ঘটনার আলামত উদ্ধার করা হয়েছে, শিশুটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

আরও পড়ুন: 


পায়ের রগকাটা মরদেহ পড়ে আছে নদীর পাড়ে


news24bd.tv /তৌহিদ

পরবর্তী খবর

মোটরসাইকেল দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ:

মোটরসাইকেল দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা নিহত

তোজাম্মেল হক বিশ্বাস

ঝিনাইদহের মোটরসাইকেলের সঙ্গে গরুর গাড়ির মুখোমুখি সংঘর্ষে তোজাম্মেল হক বিশ্বাস (৭০) নামে এক বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন।

বুধবার সকালে মহেশপুর উপজেলার বাথানগাছী সড়কে এ ঘটনা ঘটে। নিহত তোজাম্মেল হক বাথানগাছী গ্রামের মৃত মকছেদ আলী বিশ্বাসের ছেলে।

আরও পড়ুন


বাসে আগুন দেয়ার ঘটনায় মামলা, আসামি ৮ শতাধিক

বিদেশে পালাতে চেয়েছিলেন মেয়র আব্বাস


মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, সকালে বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন বাড়ি থেকে মোটরসাইকেলে যোগে মহেশপুর শহরের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে সড়কে একটি গরুর গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। সে সময় সড়কের উপর ছিটকে পড়ে ঘটনাস্থলেই সে মারা যান। তিনি মান্দারবাড়ীয়া ইউনিয়নের সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ছিলেন।

news24bd.tv/ কামরুল 

পরবর্তী খবর

গুলশানে আগুন

অনলাইন ডেস্ক

গুলশানে আগুন

আগুন, প্রতীকী ছবি।

রাজধানীর গুলশানে একটি আবাসিক ভবনের ১০ তলায় আগুন লেগেছে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে।

আজ সোমবার (২৯ নভেম্বর) বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন ফায়ার সার্ভিস অ্যান্ড ডিফেন্স কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার।

তিনি বলেছেন, গুলশানের ডিএনসিসি মার্কেটের পাশে একটি আবাসিক ভবনের ১০ তলায় আগুন লেগেছে।

বিস্তারিত আসছে...

আরও পড়ুন:


ফের মেয়র নির্বাচিত প্রধানমন্ত্রীর ভাতিজা

হেফাজত মহাসচিব নুরুল ইসলাম জিহাদী না ফেরার দেশে

পীরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত বেড়ে ৩


news24bd.tv/ তৌহিদ

পরবর্তী খবর

মোটরসাইকেল চাপায় সৌদি প্রবাসী নিহত

বেলাল রিজভী, মাদারীপুর

মোটরসাইকেল চাপায় সৌদি প্রবাসী নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত, প্রতীকী ছবি।

মাদারীপুরে দ্রুতগতির মোটরসাইকেল চাপায় নিরঞ্জন শিকদার (৪০) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। দুর্ঘটনাটি শনিবার রাত ১১ টার দিকে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রাখালহাটি গ্রামে ঘটেছে।

নিহত নিরঞ্জন শিকদার উপজেলার বাহাদুর ইউনিয়নের রাখালহাটি গ্রামের মৃত ননী গোপাল শিকদারের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকতেন।

স্থানীয় ও নিহতদের স্বজনরা জানিয়েছেন, শনিবার রাত ১১ টার দিকে নিরঞ্জনতার বাড়ির সামনের সড়কের মোড়ের পাশে বসে প্রস্রাব করছিলেন। শেষে তিনি রাস্তা পার হয়ে বাড়ির দিকে আসার সময় দ্রুত গতিতে একটি মোটরসাইকেল সড়কে মোড় ঘুরলেই নিরঞ্জনকে চাপা দিয়ে চলে যায়। পরে নিরঞ্জনের চিৎকারে বাড়ির লোকজন বেড়িয়ে এসে দ্রুত তাকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে, ঢাকায় নেওয়ার পথে তিনি রাতেই মারা যান।

আরও পড়ুন: 


তাইজুল ম্যাজিকে লিড পেলো বাংলাদেশ


 

এদিকে মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম মিঞা বলেন, ‘বাহাদুরপুরে শনিবার রাতে একটি মোটরসাইকেল দুর্ঘটনায় একজন গুরুতর আহত হওয়ার পরে ঢাকা মেডিকেলে নেওয়ার পথে মারা গেছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় কেউ এখনো আসেনি।’

news24bd.tv তৌহিদ

পরবর্তী খবর

ট্রাকচাপায় প্রাণ গেলো ৩ নারী শ্রমিকের

অনলাইন ডেস্ক


ট্রাকচাপায় প্রাণ গেলো ৩ নারী শ্রমিকের

প্রতীকী ছবি

রংপুরের তারাগঞ্জে ট্রাকচাপায় তিন নারী শ্রমিক নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

আজ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার ঘোনিরামপুর এলাকায় ব্রাদার্স কোল্ড স্টোরেজ সংলগ্ন রংপুর-সৈয়দপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- মমতা বেগম ও লাভলি বেগম। অন্যজনের নাম জানা যায়নি। এ ঘটনায় আহতদের তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ব্যাটারিচালিত ইজিবাইকে করে ছয়জন ফিরছিলেন। ইজিবাইকটি উপজেলার ব্রাদার্স কোল্ড স্টোরেজের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহতরা সবাই নারী শ্রমিক। তারা একটি কারখানায় কাজ করেন বলে জানা গেছে।

আরও পড়ুন:


দ. আফ্রিকার করোনার নতুন ধরন খুবই ভয়ঙ্কর : স্বাস্থ্যমন্ত্রী

একই ইউপিতে বাবা-ছেলে ও আপন দুই ভাই চেয়ারম্যান প্রার্থী!

বেগম জিয়ার জন্য আলাদা আইন করার সুযোগ নেই: হানিফ


তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি নুরুন্নবী প্রধান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি হতাহতদের বিস্তারিত নাম-পরিচয় জানাতে পারেননি।

news24bd.tv নাজিম

পরবর্তী খবর