এসএসসি পরীক্ষার্থীকে ‘নির্মমভাবে পেটাল’ ইউপি চেয়ারম্যান

এসএসসি পরীক্ষার্থীকে ‘নির্মমভাবে পেটাল’ ইউপি চেয়ারম্যান

অনলাইন ডেস্ক

এসএসসি পরিক্ষার্থীকে  নির্মমভাবে পিটিয়ে শয্যাশায়ী করার অভিযোগ উঠেছে সদ্য বিজয়ী চেয়ারম্যান শাহীন চৌধুরী ও তার লোকজনের বিরুদ্ধে।  

পাবনার আমিনপুর থানার সাগরকান্দীতে  এই ঘটনা ঘটে। গত রোববার (২১ নভেম্বর) রতনগঞ্জ হাইস্কুল পরীক্ষা কেন্দ্র থেকে তুলে নিয়ে চেয়ারম্যানের বাড়ির পার্শ্ববর্তী মালঞ্চির মাঠে কিশোরকে মারপিট করা হয় বলে পরিবার অভিযোগ করেছেন।

অপহৃত কিশোর নাছিম শেখ সাগরকান্দি হাইস্কুলের ছাত্র এবং সিন্দুরী বরুনিয়া গ্রামের মাজেদ শেখের ছেলে।

সে সম্প্রতি ইউপি নির্বাচনে পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলহাজ তৈয়ব শেখের বোনের ছেলে।

এ বিষয়ে তৈয়ব শেখ বলেন, আমি নির্বাচনে প্রার্থী হওয়ার পর থেকেই আমার ও কর্মী সমর্থকদের ওপর নির্যাতন করেছে শাহীন চৌধুরী। সবচেয়ে দুঃখজনক আমার ভাগ্নেকেও তারা রেহাই দেয়নি। পরীক্ষা দিয়ে বাড়ি আসার সময় মালঞ্চির মাঠে তাকে বেপরোয়া ভাবে রড হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে।

সে বর্তমানে শয্যাশায়ী অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। পরীক্ষাও আর দিতে পারবে না। আমরা বাড়িতে অবরুদ্ধ। কেউই বের হতে পারছি না।  

মারপিটের শিকার নাছিমের বাবা আব্দুল মাজেদ শেখ জানিয়েছেন, শাহিন চৌধুরীর লোকজন নবীন, লিটনসহ একদল লোকজন এসে গত কয়েকদিন আগে আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেন এবং ৫০ হাজার টাকা দাবি করেন। কোনো কারণ ছাড়াই তারা এমন করছেন বলেও অভিযোগ করেন। তাদের দাবিকৃত টাকা না পেয়েই মূলত আমার ছেলেকে পরীক্ষার হল থেকে তুলে নিয়ে এমন মারপিট করে জখম করে।

আরও পড়ুন:


সেই স্কুলছাত্রীকে দিহানের ‘পাশবিক নির্যাতনে’ মৃত্যু

নাচের তালে দর্শকের হৃদয়ে কম্পন ধরালো নোরা


আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন আলী  বলেন, কেউ অভিযোগ নিয়ে তার কাছে এখনও আসেনি। মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সাগরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহীন চৌধুরী সম্পূর্ণ অস্বীকার করে পুরো ব্যাপারটিকে ভিত্তিহীন বলে দাবি করে করেন।

news24bd.tv/আলী