ফেসবুক নিয়ে ঝগড়া : স্ত্রীকে দাফন করে স্বামীর আত্মহত্যা

ফেসবুক নিয়ে ঝগড়া : স্ত্রীকে দাফন করে স্বামীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

প্রেম করে বিয়ে করেন মারিয়া খাতুন ও রাকিব ব্যাপারী। কিন্তু বিয়ের পর সংসারে কলহ লেগেই থাকতো।   এমন অবস্তায় ফেসবুক ব্যবহরা করাকে কেন্দ্র করে তাদের মধ্যে আবারও ঝগড়া লাগে। তখন স্ত্রী রাগে একদিন কীটনাশক পান করেন।

হাসপাতালে নেয়ার পর সুস্থও হন। বাড়ি নেয়া হলে দুইদিন পর অসুস্থ হয়ে তিনি মারা যান। স্ত্রীকে দাফন করে বাড়ি ফিরেই অতিরিক্ত ওষুধ খেয়ে আত্মহত্যা করেন স্বামী রাকিব।

পাবনার সাঁথিয়াতে এই ঘটনা ঘটে।

   বিষয়টি নিশ্চিত করেছেন সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম।

তিনি জানান, গত রোববার ( ২১ নভেম্বর) ভোরে পাবনা জেনারেল হাসপাতালে রাকিবের মৃত্যু হয়। এর আগে শনিবার মৃত্যু হয় তার স্ত্রী মারিয়ার। সোমবার (২২ নভেম্বর) থানায় অপমৃত্যুর মামলা হলে ঘটনাটি জানাজানি হয়। ১৮ বছরের মারিয়ার বাড়ি সাঁথিয়ার মানমদপুর গ্রামে ও ২৫ বছরের রাকিবের বাড়ি কল্যাণপুর গ্রামে।

স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, ফেসবুক ব্যবহারকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে মারিয়া কীটনাশক পান করেন। স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে শ্বশুরবাড়ি ফিরে আসেন মারিয়া। তবে শনিবার সকালে আবার অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, শ্বশুরবাড়িতে স্ত্রীর দাফন শেষ করে সন্ধ্যায় বাড়ি ফিরেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন স্বামী। স্বজনরা তাকে জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক পরীক্ষা করে জানান, তিনি মাছ মারার ওষুধ খেয়েছেন। সেখানে রোববার ভোরে মারা যান রাকিব।

news24bd.tv/আলী